37 C
Kolkata
Friday, May 3, 2024

পিক্সেল ৫ স্মার্টফোন

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ মেটাল বডির এই স্মার্টফোনে রয়েছে ওয়্যারলেস চার্জিং ফিচার। গুগল এক বিবৃতিতে জানিয়েছে কীভাবে কাজ করবে চার্জিং ফিচার।

পিক্সেল ৫ স্মার্টফোনের ঠিক যেখানে অ্যালুমিনিয়াম শেল রয়েছে, তার মধ্যেই একটি বড় কাটআউট রয়েছে। সেই কাটআউটেই কাজ করবে ওয়্যারলেস চার্জিং কয়েল।

আরও পড়ুন -  Riya Sen: সাহসিকতার সীমা ছাড়িয়ে গেলেন অভিনেত্রী রিয়া সেন, লাস্যময়ী পোজ দিয়েছেন

এনগ্যাজেট এক প্রতিবেদনে জানিয়েছে, পিক্সেল ৫ ফোনের বাইরের বায়ো-রেজিন প্লাস্টিক আসলে গ্রাহককে এক নিরবচ্ছিন্ন পৃষ্ঠের অভিজ্ঞতা দেবে।

পিক্সেলের অন্যান্য স্মার্টফোনের মতোই এর ডিজাইন। তবে বদল রয়েছে বেশ কিছু গুরুত্বপূর্ণ ফিচার্সে। ভলিউম রকারের কাছে নতুন ৫জি অ্যান্টেনা যোগ করেছে গুগল। গুগল পিক্সেল ৪ স্মার্টফোনের স্ক্রিন বা ডিসপ্লে নিয়ে যে অভিযোগগুলো জমা হচ্ছিল, সেগুলো দূর করতে গুগল পিক্সেল ৫ স্মার্টফোনের ডিসপ্লে আরও ত্রুটিবিচ্যুতিহীন করেছে এই টেকজায়ান্ট।

আরও পড়ুন -  এনটিপিসি-র ৪৫তম বর্ষপূর্তির প্রাক্কালে এই সংস্থা ভারতীয় বিদ্যুৎ ক্ষেত্রের পরিবর্তনের লক্ষ্যে কাজ করে চলেছে

এছাড়াও রয়েছে আরও বেশ কিছু অনবদ্য ফিচার। পিক্সেল ৪ এর মতোই পিক্সেল ৫এও ব্যবহার করা হচ্ছে মেইনবোর্ড। এই বোর্ডের সাহায্যেই ফোনের ব্যাটারি হতে চলেছে আরও শক্তিশালী। তবে টেক বিশেষজ্ঞরা বলছেন, গুগলের স্মার্টফোনের জন্য এই নতুন ওয়্যারলেস চার্জিংয়ের পন্থা নিঃসন্দেহে নতুনত্ব রয়েছে। ছবি – সংগৃহীত।

আরও পড়ুন -  ONGC: উঠবে প্রাকৃতিক সম্পদ, দ্বিতীয় ইউনিটের কাজ চলছে দ্রুত

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img