32 C
Kolkata
Thursday, May 16, 2024

তিশার বিয়ের আসরে হাজির নিলয়

Must Read

খবরইন্ডিয়াঅনলাইনঃ তিশার বিয়েতে হঠাৎ বরের পোশাকে হাজির বর্তমান সময়ের জনপ্রিয় চিত্রনায়ক নিলয় আলমগীর। ব্যার্থ প্রেমিক হয়ে তিশাকে বললেন আমি ‘তোমাকে চাই’। তবে এটা কোনো বাস্তব ঘটনা নয়। এমন চরিত্রে দেখা যাবে বড় পর্দার এই অভিনেতাকে।

সম্প্রতি একটি নাককে অভিনয় করেছেন নিলয়। ‘তোমাকে চাই’ শিরোনামের এই নাটকে তার বিপরীতে কাজ করেছেন ছোট পর্দার জনপ্রিয় মুখ তাসনুভা তিশা। এ দুই তারকাকে একসঙ্গে নিয়ে নতুন একটি নাটক নির্মাণ করেছেন তরুণ নির্মাতা ফজলুল সেলিম।

আরও পড়ুন -  প্রতীকি কর্মবিরতিতে শামিল হল জাতীয় স্বাস্থ্য মিশনের জয়েন্ট অ্যাসোসিয়েশনের কর্মীরা

গল্পে দেখা যাবে, নিলয় আলমগীর বারবার পরীক্ষায় ফেল করেন। এজন্য সম্পর্কে ব্রেকআপ আনেন তাসনুভা তিশা। ব্রেকআপের সুযোগে তিশার বাবার কাছে বিয়ের প্রস্তাব পাঠান তারই শিক্ষক টুটুল চৌধুরী।

আরও পড়ুন -  T20 World Cup: ইংল্যান্ডকে ৫ রানে হারালো আয়ারল্যান্ড, ডিএলএস পদ্ধতিতে

নিলয় কোনোভাবে বিয়ে ঠেকাতে পারেন না। বাধ্য হয়ে বরের পোশাকে বিয়ের আসরে তিশার পাশে বসে পড়েন নিলয়। তিশা দেখে তো অবাক! নিলয় তখন বলে, ‘তোমাকে চাই’।

আরও পড়ুন -  পোস্ট অফিস দুর্দান্ত স্কিম আনল, টাকা হবে ডবল, ১ হাজার টাকার লগ্নিতে ২ হাজার টাকা

ফজলুল সেলিমের রচনা ও পরিচালনায় এ নাটকে নিলয়-তিশা ছাড়াও অভিনয় করেছেন টুটুল চৌধুরী, আবদুল্লাহ রানা, সায়কা আহমেদ, খান আতিক, আফরোজা শশী প্রমুখ। সূত্র – আমার সংবাদ।

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img