28 C
Kolkata
Tuesday, May 14, 2024

কেন্দ্রীয় সংস্কৃতি ও পর্যটন প্রতিমন্ত্রী শ্রী প্রহ্লাদ সিং প্যাটেল দিল্লীর লালকেল্লায় আজাদ হিন্দ সরকারের ৭৭ তম প্রতিষ্ঠা বার্ষিকীর স্মারক অনুষ্ঠানে যোগ দিয়েছেন

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, নয়াদিল্লিঃ কেন্দ্রীয় সংস্কৃতি ও পর্যটন প্রতিমন্ত্রী (স্বাধীন দায়িত্বপ্রাপ্ত) শ্রী প্রহ্লাদ সিং প্যাটেল দিল্লীর লালকেল্লায় আজাদ হিন্দ সরকারের ৭৭ তম প্রতিষ্ঠা বার্ষিকীর স্মারক অনুষ্ঠানে যোগ দিয়েছেন।

মন্ত্রী, আজাদ হিন্দ সরকার গঠনের ৭৭তম বার্ষিকীতে দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন। তিনি বলেছেন, নেতাজী সুভাষ চন্দ্র বসুর আত্মবলিদান ও নেতৃত্ব দানের বিষয়ে তরুণ প্রজন্মকে জানানোর প্রয়োজন। তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ধন্যবাদ জানিয়ে বলেছেন, তাঁর নেতৃত্বে দেশ সঠিক দিশায় এগোচ্ছে।

আরও পড়ুন -  Weather Update: নিম্নচাপের চোখরাঙানি ফের সোমবার থেকে

আগামী বছর স্বাধীনতা দিবসের ৭৫তম বর্ষ পূর্তি ছাড়াও সুভাষ চন্দ্র বসুরও ১২৫তম জন্ম বাষিকী। তিনি জানিয়েছেন দুটি অনুষ্ঠানই সংস্কৃতি মন্ত্রক আয়োজন করবে।

লালকেল্লার এই স্মারক অনুষ্ঠানে আজাদ হিন্দ বাহিনীর প্রাক্তন সৈনিক, নায়েক লালটি রামজি, সিপাই পরমানন্দ যাদব, অবসরপ্রাপ্ত মেজর জেনারেল জি ডি বক্সি সহ আইএনএ ট্রাস্টের নির্দেশক ব্রিগেডিয়ার চিকারা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে নেতাজী সুভাষ চন্দ্র বসুর ভাইপোর নাতি শ্রী চন্দ্র কুমার বসুও যোগ দেন। সূত্র – পিআইবি।

আরও পড়ুন -  Life: নতুন অধ্যায়ে স্পর্শিয়া জীবনে

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img