31 C
Kolkata
Sunday, May 19, 2024

নিম্নচাপ দুর্বল হচ্ছে, কিন্তু বৃষ্টিতে ভিজবে দক্ষিণবঙ্গের কয়েকটি জেলা

Must Read

 কয়েকদিন ধরেই বৃষ্টিতে ভিজছে বঙ্গবাসী। এই বৃষ্টি কমার তেমন কোন লক্ষণ নেই। দাপট কিছুটা কমতে পারে আজ থেকে। তাই বাতাসে জলীয় বাষ্পের পরিমাণ বাড়বে।

 অস্বস্তিকর ভ্যাপসা গুমোট আবারো ফিরে আসতে পারে। আলিপুর আবহাওয়া দপ্তর জানিয়েছে যে, দক্ষিণের ছয় জেলায় আজও বিক্ষিপ্তভাবে হালকা থেকে মাঝারি বৃষ্টিপাত হবে।

আরও পড়ুন -  Farhan-Shibani: প্রেমিকা অন্তঃসত্ত্বা বলেই কি তড়িঘড়ি বিয়ের পিঁড়িতে ফারহান আখতার!

 হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা রয়েছে শহরতলিতে। বৃহস্পতিবার সকালে শহরের সর্বনিম্ন তাপমাত্রা ছিল ২৬.১ ডিগ্রী সেলসিয়াস।

কয়েকদিন ধরে টানা বৃষ্টির ফলে গতকালের সর্বোচ্চ তাপমাত্রা স্বাভাবিকের তুলনায় ৩ ডিগ্রি কমে হয়েছে ২৯.৩ ডিগ্রি সেলসিয়াস। বাতাসে জলীয়বাষ্পের সর্বোচ্চ পরিমাণ ৯৫ শতাংশ। আলিপুরে গত ২৪ ঘন্টায় বৃষ্টিপাত হয়েছে ২.৩ মিলিমিটার।

আরও পড়ুন -  Madan Mitra: দিদির জন্য গান করলেন মদন মিত্র, ‘ইন্ডিয়া ওয়ানা হার বেটিয়া’

আবহাওয়া দপ্তর জানা গিয়েছে, দক্ষিণবঙ্গে দিঘার উপরে এখনো মৌসুমী অক্ষরেখা অবস্থান করছে। কিন্তু তা গত দুদিনের তুলনায় অনেকটাই দুর্বল। তাই কোন জেলাতেই ভারী বৃষ্টিপাতের তেমন কোন সম্ভাবনা নেই।  হালকা থেকে মাঝারী বৃষ্টিপাতের পূর্বাভাস রয়েছে পূর্ব পশ্চিম মেদিনীপুর, হাওড়া, উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা, ঝাড়গ্রাম ইত্যাদি জেলায়। গাঙ্গেয় বঙ্গের বাকি জেলাতেও বজ্রবিদ্যুৎসহ বিক্ষিপ্তভাবে বৃষ্টি হতে পারে।

আরও পড়ুন -  Cyclone Update: ‘মোকা’র প্রভাব কোন কোন জেলায়? সাইক্লোনের সতর্কতা জারি

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img