26 C
Kolkata
Tuesday, May 21, 2024

চন্ডিতলা বিধান সভার ১০ নম্বর ওয়ার্ড ডানকুনি আবাসনে ত্রিমুখী প্রতিদ্বন্ধির মধ্যে লড়াই

Must Read

সত্যজিৎ চক্রবর্তী, খবরইন্ডিয়াঅনলাইন, হুগলীঃ  চন্ডিতলা বিধান সভার ১০ নম্বর ওয়ার্ড ডানকুনি আবাসন ছিলো বাম আমলে, সিপিএমের শক্ত ঘাঁটি ছিলো। কিন্তু তৃণমূল ২০১১ সালে, ক্ষমতায় আসার পর দখলে চলে আসে তৃণমূলের কতৃত্ব। বর্তমানের নির্বাচনের আগে, তৃণমূলের লড়াকু কর্মী ও পৌরসভার প্রাক্তন ভাইস চেয়ারপারসন দেবাশীষ মুখার্জি দল বদল করে বিজেপিতে যোগ দেয়, সেই কারণে, বিজেপি কিছুটা জায়গা পেলো। আসল কথা তৃণমূলে থাকা কালিন ঐ লড়াকু নেতার তৃণমূলে থাকা কালিন, আবাসনের উন্নয়নের পরিপেক্ষিতে যা দরকার ছিলো, তা তিনি করেছেন বেশির ভাগ। কিন্তু এখানে একটি প্রশ্ন ??? দ্বিতীয়ত ওনার যা দরকার ছিলো সেটাও তিনি পেয়ে গেছেন।

আরও পড়ুন -  Mishmee Das: কুরুচিকর মন্তব্যে, যৌনকর্মীর মতো লাগছে, জবাব দিলেন মিশমি

সে কারণে দল ত্যাগ করে, আবার জনগণের পাশে দাঁড়াবার ইচ্ছা প্রকাশ করার জন্য বিজেপিকে বেছে নিয়েছে, এবার দেখা যাক কোথাকার জল কোথায় গড়ায়। আসল কথা এবার আবাসনে ত্রিমুখী প্রতিদ্বন্ধিতা হতে চলেছে। এটা চন্ডিতলা বিধানসভার, ১০ নম্বর ওয়ার্ড। সে দিক দিয়ে ধরলে ভোটের লড়াইটা হবে প্রাক্তন বিধায়ক স্বাতী খন্দকারের সঙ্গে সিপিএমের হেভিওয়েট প্রার্থী মহ. সেলিম ও যশ দাশগুপ্তর মধ্যে। পোস্টার, ব্যানার তারই প্রমাণ লক্ষ করা গেল। যদিও আবাসনে বিজেপির পোস্টার কয়েকটি পড়েছে, রোড ও দেওয়াল লিখনে বিজেপি অনেক পিছিয়ে আছে।

আরও পড়ুন -  Yash Dasgupta: অনাথ আশ্রমে গিয়ে যশ সাহায্যের হাত বাড়ালেন

Latest News

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি।  Web Series...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img