31 C
Kolkata
Monday, June 17, 2024

Sunita Baby: সুনিতা বেবি বোল্ড পারফর্ম করে সোশ্যাল মিডিয়া কাঁপালেন

বর্তমানে হরিয়ানভি নৃত্যশিল্পীরা ভক্তদের মনোরঞ্জনের জন্য খোলা স্টেজে তাঁদের নিজের শরীরে জল ঢালা থেকে শুরু করে শরীরের নরম অঙ্গ ঝাঁকিয়ে ডান্স করছেন। সেই জন্য সেখানে দর্শকদের ভিড় উপচিয়ে পড়ছে।

Must Read

Sunita Baby: সুনিতা বেবি বোল্ড পারফর্ম করে সোশ্যাল মিডিয়া কাঁপালেন। 

বিনোদন জগতে হরিয়ানভি ডান্স এখন ঘাম ঝরাচ্ছে সোশ্যাল মিডিয়ার ভক্তদের। এক দশক আগে বিনোদন বলতে ছিল বলিউডের আধিপত্য। এখন সেখানে সোশ্যাল মিডিয়ার হাত ধরে বিনোদন জগতে প্রবেশ করেছে হরিয়ানার যুবতীদের সাহসী পারফর্ম ভিডিওগুলি।

এখন সোশ্যাল মিডিয়ার ভক্তদের সামনে বিনোদনের সেরা মাধ্যম হয়েছে। অবাক হবেন, হরিয়ানভি ডান্সের ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ার নজরে আসলে সেইগুলি মুহূর্তের মধ্যে কয়েক লক্ষ ভিউস লাভ করে।

আরও পড়ুন -  Gori Nagori: গোরি নাগরী গোপন অঙ্গ ঝাঁকিয়ে ঝাঁকিয়ে নাচ করে দেখালেন দর্শকদের, সেই ভিডিও সকলে দেখছেন

খোলা মঞ্চে সাহসী ডান্সের ক্ষেত্রে নিজেকে অনন্য শিখরে নিয়ে গেছেন নৃত্যশিল্পী স্বপ্না চৌধুরী। কিন্তু বিগত কয়েক বছরে এই সাহসী নৃত্যশিল্পীকে খোলা মঞ্চে পাল্লা দিয়েছেন মুসকান বেবি, সুনিতা বেবি এবং রচনা তিওয়ারির মত বহু যুবতীরা। উপস্থিত ভক্তদের মনোরঞ্জনের জন্য খোলা স্টেজে নিজের শরীরে জল ঢালা থেকে শুরু করে শরীরের নরম অঙ্গ ঝাঁকিয়ে ডান্স করে কাঁপিয়ে দিচ্ছেন।

আরও পড়ুন -  Sunita Baby Dance: সেরার সেরা স্টাইলে নাচলেন সুনিতা বেবী, লোকেরা তাকিয়ে রয়েছে

খোলা স্টেজে একাধিকবার নিজের শরীরে জল ঢেলে “বোতল ডান্সার” হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন সুনিতা বেবি। এই নৃত্যশিল্পীর প্রতিটি ডান্সের ভিডিও মুহূর্তের মধ্যে উত্তেজিত করতে পারে সোশ্যাল মিডিয়ার ভক্তদের।

আরও জানলে অবাক হবেন, এই নৃত্যশিল্পীর নাচের ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ার নজরে আসলে মুহূর্তের মধ্যে ভাইরাল।

এখন এই জনপ্রিয় নৃত্যশিল্পীর একটি সেক্সি ডান্সের ভিডিও রীতিমতো ভাইরালের পথে ইউটিউবে। ভিডিওটিতে সুনিতা বেবিকে সবুজ রঙের টাইট স্যুটে পারফর্ম দেখা গেছে। এই ভিডিওটিতে দেখা গেছে, তিনি মঞ্চে শুয়ে প্রকাশ্যে নিজের যৌবন দেখালেন। সাথে আবার শরীরের নরম অঙ্গ ঝাঁকিয়েও উপস্থিত ভক্তদের বিনোদনে ভরিয়ে দিলেন সুনিতা বেবি। এবার দেখে নিন মিডিয়ার দুনিয়ায় সেই ভাইরাল ভিডিওটি।

আরও পড়ুন -  Ranbir-Alia: রণবীর এবার থেকে ভালো বাবা হওয়ার চেষ্টা করবেন, আগত সন্তানের জন্য এই উদ্যোগ নিলেন

ট্যাগঃ
সুনিতা বেবি, জনপ্রিয় নৃত্যশিল্পীর

Latest News

Web Series: শুরু থেকেই টানটান উত্তেজনা রয়েছে এই ওয়েব সিরিজে, বাচ্চাদের সামনে একদম দেখা যাবে না

Web Series: শুরু থেকেই টানটান উত্তেজনা রয়েছে এই ওয়েব সিরিজে, বাচ্চাদের সামনে একদম দেখা যাবে না।  Web Series টি ১৮+...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img