30 C
Kolkata
Monday, June 24, 2024

Web Series: স্ত্রীর সাথে জোর করলেন বন্ধুরা, স্বামীর অন্ধত্বের সুযোগ নিয়ে, একদম একলা দেখবেন

Must Read

Web Series: স্ত্রীর সাথে জোর করলেন বন্ধুরা, স্বামীর অন্ধত্বের সুযোগ নিয়ে, একদম একলা দেখবেন। 

Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ! আজকের দিনে এই শব্দটি আমাদের কাছে কতটা পরিচিত, কতটা প্রিয়, তা বলা বাহুল্য। টেলিভিশনের ধারাবাহিকতার বন্ধন ছাড়িয়ে, ইন্টারনেটের মাধ্যমে, ঘরে বসেই যে অফুরন্ত বিনোদন পেয়ে যাচ্ছি, তার নামই ওয়েব সিরিজ।

কি এই ওয়েব সিরিজ?

সহজ ভাষায় বলতে গেলে, একাধিক পর্বের একটি গল্প, যা ইন্টারনেটের মাধ্যমে প্রচারিত হয়, তাকেই ওয়েব সিরিজ বলা হয়। টেলিভিশনের ধারাবাহিকতার মতোই, এখানেও একটি নির্দিষ্ট কাহিনী থাকে, যা একাধিক পর্বে বিভক্ত থাকে।

কোথায় দেখবেন ওয়েব সিরিজ?

বিভিন্ন OTT (Over-The-Top) প্ল্যাটফর্মে ওয়েব সিরিজ দেখার সুযোগ রয়েছে। এরকম অনেক প্ল্যাটফর্মে প্রচুর ওয়েব সিরিজ আপলোড করা থাকে।

আরও পড়ুন -  Ray Lifetime Achievement Award: মার্টিন স্কোরসেজে এবং ইস্তেভান জাবোকে সত্যজিৎ রায় লাইফটাইম অ্যাওয়ার্ডে সম্মানিত করা হবে

কেন ওয়েব সিরিজ এত জনপ্রিয়?

ওয়েব সিরিজে বিভিন্ন ধরনের বিষয়বস্তু দেখা যায়। রোম্যান্স, থ্রিলার, কমেডি, অ্যাকশন, ডকুমেন্টারি – সব ধরনের গল্পই ওয়েব সিরিজে উপভোগ করা যায়।

টেলিভিশনের ধারাবাহিকতার মতো সেন্সরশিপের বন্ধন ওয়েব সিরিজে তেমন নেই। ফলে, নির্মাতারা তাদের সৃজনশীলতার পূর্ণ ব্যবহার করতে পারেন।

টেলিভিশনের নির্দিষ্ট সময়সূচীতে আটকে থাকার দরকার নেই। যেকোনো সময়, যেকোনো স্থানে, ইচ্ছামতো ওয়েব সিরিজ দেখার সুযোগ রয়েছে।

ওয়েব সিরিজ – বিনোদনের নতুন নেশাঃ

টেলিভিশনের ধারাবাহিকতার বিকল্প হিসেবে, ওয়েব সিরিজ দিন দিন জনপ্রিয় হয়ে উঠছে। বিষয়বস্তুর বৈচিত্র্য, স্বাধীনতা, এবং বিনোদনের নতুন দিগন্ত উন্মোচন করে ওয়েব সিরিজ জয় করে নিচ্ছে দর্শকদের মন।

আরও পড়ুন -  ভগবান বিরসা মুন্ডার জন্মদিনে প্রধানমন্ত্রীর শ্রদ্ধার্ঘ

আপনিও যদি এখনো ওয়েব সিরিজের জগতে প্রবেশ না করে থাকেন, তাহলে দেরি কেন? আজই শুরু করুন, এবং উপভোগ করুন বিনোদনের নতুন নেশা!

বর্তমানে এমন অনেকে আছেন যারা প্রতিবেশীদের সঙ্গে ভালোভাবে মিশতে পারে না। আবার অনেকে খুব ভালোভাবে মিশে যান সবার সঙ্গে। সেই রকম একটি কাহিনীর উপরে নির্ভর করে সম্প্রতি মুক্তি পেয়েছে নতুন ওয়েব সিরিজ।

ওয়েব সিরিজটি মুক্তি পেয়েছে নতুন ওটিটি প্লাটফর্মে।

এই নতুন ওয়েব সিরিজে স্বামী-স্ত্রী দুজনেই অন্ধ। একদিন তাদের বন্ধুরা তাদের সঙ্গে দেখা করার অছিলায় তাদের বাড়িতে আসেন। সেই সময় যেহেতু তার স্বামী চোখে দেখতে পায় না, সেই সুযোগে তার একজন বন্ধু তার স্ত্রীর সঙ্গে জোর জবরদস্তি করতে থাকে তার সামনেই। সেই বিষয়টা তার স্বামীর নজরে আসে। এই আঙ্গুরী ভাভি ওয়েব সিরিজ এর কাহিনী প্রতিদিনের জীবনের সাথে অনেকটা মিলে গেছে।

আরও পড়ুন -  Bold Web Series: ওয়েব সিরিজগুলি ইরোটিক, একলা দেখবেন, আগে এই রকম দৃশ্য দেখা যায়নি

মেয়েটি বিষয়টা বুঝতে পারে। তারপর বাধা দেওয়ার চেষ্টা করেন। পরবর্তীকালে দুজনেই এক সঙ্গে এই মুহূর্ত উপভোগ করেন।

উলুতে এই ওয়েব সিরিজ মুক্তি পেয়েছে। এই ওয়েব সিরিজের কাহিনী এমন আকর্ষণীয় যে আপনি এই ওয়েব সিরিজ দেখার জন্য ছটফট করছেন। বর্তমানে এই ওয়েব সিরিজের ট্রেলার মুক্তি পেয়েছে। কয়েকটি পার্ট এখন দেখতে পাবেন এই ওয়েব সিরিজের। ইউটিউবে কিন্তু অ্যাভেলেবেল নয়। তার জন্য উল্লু অ্যাপ্লিকেশনের সাবস্ক্রিপশন নিলে তবেই দেখতে পাবেন।

ট্যাগঃ
আঙ্গুরী-ভাবী, উল্লু, ওয়েব সিরিজ

Latest News

Jogyosree Prakalpa: যোগ্যশ্রী প্রকল্প নিয়ে ঘোষণা সরকারের, SC ও ST-র পর এবার জেনারেলরাও পাবেন সুবিধা

Jogyosree Prakalpa: যোগ্যশ্রী প্রকল্প নিয়ে ঘোষণা সরকারের, SC ও ST-র পর এবার জেনারেলরাও পাবেন সুবিধা।  নানান ধরণের প্রকল্প চালু করা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img