31 C
Kolkata
Saturday, May 4, 2024

Madhumita Sarcar: আঁচল খসে পড়তে উন্মুক্ত নাভি, শাড়িতে নেটিজেনদের মুগ্ধ করে দিলেন মধুমিতা

Must Read

Madhumita Sarcar: আঁচল পড়লো খসে উন্মুক্ত নাভি, শাড়িতে নেটিজেনদের মুগ্ধ করে দিলেন মধুমিতা।

বাংলা বিনোদন।

বাংলা বিনোদন, সমৃদ্ধ ইতিহাস ও ঐতিহ্য বহন করে, যা শুধুমাত্র মনোরঞ্জনের মাধ্যম সীমাবদ্ধ নয়, বরং সমাজ ও সংস্কৃতির প্রতিফলন ঘটায়।

নাট্য: থিয়েটার, টেলিভিশন নাটক, ওয়েব সিরিজ।
চলচ্চিত্র: বাংলা চলচ্চিত্র শিল্প সমৃদ্ধ ঐতিহ্য ও খ্যাতির অধিকারী।

মনোরঞ্জন: ক্লান্তি দূর করে, মানসিক প্রফুল্লতা বৃদ্ধি করে।

সামাজিক বার্তা প্রচার: সচেতনতা বৃদ্ধি, সমাজ সংস্কারে ভূমিকা থাকে।
সংস্কৃতি ধারণ ও প্রচার: ঐতিহ্যবাহী রীতিনীতি, মূল্যবোধ টিকিয়ে রাখে।
অর্থনৈতিক অবদান: কর্মসংস্থান সৃষ্টি, রাষ্ট্রের আয় বৃদ্ধি করে।

বিনোদনের জন্য দারুণ উপযোগী এখন ডিজিটাল মিডিয়া। তাই এই মাধ্যমের গুরুত্ব অপরিসীম। এখন সাধারণ মানুষ থেকে অভিনেতা এবং অভিনেত্রীরাই উপস্থিত আছেন সোশ্যাল মিডিয়ায়। এই প্ল্যাটফর্মকে সকলে যথেষ্ট গুরুত্ব দিয়ে বিচার করছেন।

আরও পড়ুন -  প্রতীকি কর্মবিরতিতে শামিল হল জাতীয় স্বাস্থ্য মিশনের জয়েন্ট অ্যাসোসিয়েশনের কর্মীরা

এর কারণ সোশ্যাল মিডিয়ার জনপ্রিয়তা বাস্তব জীবনে যথেষ্ট প্রভাবশালী। তার উদাহরণ মধুমিতা সরকার (Madhumita Sarcar)। ছোটপর্দা থেকে বড়পর্দায় পা দিয়ে এখনো পর্যন্ত হিট ছবি তাঁর ঝুলিতে সেই অর্থে নেই। মধুমিতা উঠে এসেছেন ইন্ডাস্ট্রির প্রথম সারিতে।

তাঁর খ্যাতির সূত্রটা অবশ্য হয়েছিল ছোটপর্দায়। সানন্দা টিভির ‘সবিনয় নিবেদন’ নামে একটি সিরিয়ালে প্রথম আত্মপ্রকাশ করেছিলেন। এরপর কাজ করেন ‘কেয়ার করি না’ সিরিয়ালেও। সেই ধারাবাহিকটি বেশ জনপ্রিয় হয়েছিল। কিন্তু মধুমিতাকে বেশি খ্যাতি এনে দিয়েছে স্টার জলসার ‘বোঝেনা সে বোঝেনা’। এই ধারাবাহিকে প্রধান চরিত্রে দেখা গিয়েছিলো মধুমিতাকে। পাখি চরিত্রে রাতারাতি জনপ্রিয় হয়ে ওঠেন।

আরও পড়ুন -  আন্তঃরাজ্য গাঁজা চক্রের হদিসে বড়সড় সাফল্য আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের

বিপরীতে দেখা গিয়েছিলো বর্তমান টলিউড তারকা যশ দাশগুপ্তের। অরণ্য- পাখির রসায়ন এতো জনপ্রিয় হয়েছিল যে পরবর্তীকালে আবারো ফিরিয়ে আনা হয় এই জুটিকে।

এখন যেন বোল্ডনেস অনেক গুণ বেড়ে গিয়েছে মধুমিতার। স্বল্প পোশাকে তাঁর ফটোশুটগুলি সবার প্রায় হৃদস্পন্দন বাড়িয়ে দিতে পারে। সম্প্রতি একটি সাদা শাড়ি ব্লাউজে দেখা গিয়েছে এই অভিনেত্রীকে। রঙিন প্রিন্টেড শাড়ির সাথে স্লিভলেস ব্লাউজ পরেছেন তিনি। কাঁধ থেকে আঁচল সরিয়ে একের পর এক পোজে ছবি তুলেছেন মধুমিতা। মুহূর্তের মধ্যেই সেই ছবিগুলি ভাইরাল হয়ে গিয়েছে।

প্রসঙ্গত, খুব কম বয়সে অভিনয়ে পা দেন মধুমিতা। ধাপে ধাপে সাফল্যের সিঁড়িতে চড়েছেন। সাথে সঞ্চয় করেছেন অনেক অভিজ্ঞতা। ছোটপর্দায় অনেকদিন হয়ে গেল আর দেখা যায় না মধুমিতাকে। এখন বড়পর্দা ও ওয়েব সিরিজ নিয়েই ব্যস্ত রয়েছেন তিনি। আবার সাথে সোশ্যাল মিডিয়াতেও নিয়ম করে অনুরাগীদের জন্য পোস্ট করেন। সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় মধুমিতা। বিশেষ করে ইনস্টাগ্রামে তাঁর আলাদাই জনপ্রিয়তা আছে। প্রায় ২.৩ মিলিয়ন ফলোয়ার আছে তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে।

উপসংহার:

বাংলা বিনোদন কেবল মনোরঞ্জনের মাধ্যম নয়, বরং সমাজের এক গুরুত্বপূর্ণ অঙ্গ। এটি সংস্কৃতি ধারণ করে, সামাজিক বার্তা প্রচার করে এবং অর্থনৈতিক উন্নয়নে ভূমিকা রাখে।

আরও পড়ুন -  Ankita Mallick: টিআরপি কম হতেই বিয়ে! কনের সাজে চোখ ধাঁধিয়ে দিলেন ‘জগদ্ধাত্রী’

ট্যাগঃ
মধুমিতা সরকার, ফটোশুট, টলিউড অভিনেত্রী, ভাইরাল ছবি

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img