33 C
Kolkata
Tuesday, May 21, 2024

Subhashree Ganguly: খোলামেলা পোশাকে ঝড় তুললেন শুভশ্রী, ফিল্মফেয়ারে

Must Read

Subhashree Ganguly: খোলামেলা পোশাকে ঝড় তুললেন শুভশ্রী, ফিল্মফেয়ারে। 

সম্মানীয় অ্যাওয়ার্ড অনুষ্ঠান। ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড অনুষ্ঠিত হয়েছিল সম্প্রতি। টলিউড অর্থাৎ বিনোদন জগতের অন্যতম বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির আয়োজন করা হয় এই অ্যাওয়ার্ডে। এই অ্যাওয়ার্ড শো উপলক্ষে টলিউড তারকাদের চাঁদের হাট ছিলো শহরের এক পাঁচতারা হোটেলে।

এই অনুষ্ঠানে চোখ ধাঁধানো সাজে নজর কাড়েন অনেক তারকা। তাদের মাঝেই আলাদা করে লাইমলাইট গিয়ে পড়েছিল অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের (Subhashree Ganguly) সামনে।

এই অ্যাওয়ার্ড শোতে মনোনয়ন না পেলেও স্বামী পরিচালক রাজ চক্রবর্তীর সাথে রেড কার্পেটে ঝলমল দেখাচ্ছিল শুভশ্রীকে। তাঁর পোশাক এবং মেকআপ নিয়ে চর্চা অব্যাহত সোশ্যাল মিডিয়ায়। এ দিনের জন্য ব্ল্যাক লুকই নিয়েছিলেন অভিনেত্রী। থাই পর্যন্ত চেরা অফ শোল্ডার কালো গাউনে দেখা গিয়েছিল। ঊর্দ্ধাঙ্গে ছিল সুন্দর রূপোলি জরির কারুকাজ। চোখে ছিল ঘন কাজল দিয়ে দুর্দান্ত আই মেকআপ। ন্যুড শেডের লিপস্টিক এর সাথে হাই হিলস পরে এদিনের লুক কমপ্লিট করেছিলেন শুভশ্রী।

আরও পড়ুন -  Ritabhari Chakraborty: শীতের দিনে উষ্ণতা ছড়ালেন সোশ্যাল মিডিয়ায়, ট্রান্সপারেন্ট নেটের পোশাকে ‘হট বম্ব’ ঋতাভরী

ফিল্মফেয়ার স্পেশ্যাল ছবি শেয়ার করতেই শুভশ্রীকে প্রশংসায় ভরিয়েছেন নেটিজেনরা। একজন লিখেছেন, ‘ব্ল্যাক ডায়মন্ড’। আরেকজন আবার লিখেছেন, দুই সন্তানের মা দেখে বোঝাই যাচ্ছে না। এত সুন্দর ভাবে নিজেকে মেনটেন করেন শুভশ্রী। আরেকজন লিখেছেন, ‘একটা হার্টবিট মিস করলাম’। হৃদয় ও আগুনের ইমোজিতেও ভরেছে কমেন্ট বক্স। মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে এই ছবিগুলি।

আরও পড়ুন -  Raj-Subhashree: ছোট্ট ইউভান, কচি পায়ে বালির উপরে হাঁটছে সবে ১ বছর !

প্রসঙ্গত, শুভশ্রীর শুরুটা হয়েছিল মূলধারার বাণিজ্যিক ছবি দিয়ে। কিন্তু এখন অভিনয়ের ধরণ বদল করেছেন। তিনি ওয়েব সিরিজেও ডেবিউ করেছেন। প্রথম বারেই তাঁর অভিনয় মন জয় করে নিয়েছে দর্শকদের। পুরস্কারও জিতেছেন।

আরও পড়ুন -  বাড়িতে কেউ যদি করোনাভাইরাস সংক্রমিত হয় বাকিরা কি করবেন ?

দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী। সামান্য বিরতি নিয়েই আবার আরেক ছবির প্রস্তুতি শুরু করে দিয়েছেন। রাজের প্রযোজনা ও পরিচালনায় আগামী প্রোজেক্ট হতে চলেছে ‘বাবলি’। বুদ্ধদেব গুহর জনপ্রিয় উপন্যাস অবলম্বনে এই ছবিতে প্রধান চরিত্রে প্রথম বার জুটি বাঁধছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় ও আবির চট্টোপাধ্যায়।

ট্যাগঃ
ফিল্মফেয়ার পুরস্কার, ফটোশুট, শুভশ্রী গাঙ্গুলি, টলিউড অভিনেত্রী, ভাইরাল ছবি

Latest News

Gold Price Today: মুখে হাসি ফুটেছে ক্রেতাদের সোনার দাম শুনে, তা হলে আজকে কলকাতায় দাম কি?

Gold Price Today: মুখে হাসি ফুটেছে ক্রেতাদের সোনার দাম শুনে, তা হলে আজকে কলকাতায় দাম কি? জৈষ্ঠ্য মাসে বিয়ের জন্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img