39 C
Kolkata
Thursday, April 25, 2024

Ritabhari Chakraborty: শীতের দিনে উষ্ণতা ছড়ালেন সোশ্যাল মিডিয়ায়, ট্রান্সপারেন্ট নেটের পোশাকে ‘হট বম্ব’ ঋতাভরী

Must Read

 আবারও খবরের শিরোনামে ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। গত বছর বর্ষশেষের পর তিনি একটি ছবি শেয়ার করেছিলেন যাতে তাঁকে দেখা গিয়েছিল বাথরুমে গানের ভঙ্গিমায়। কিন্তু এবার বর্ষশেষ হওয়ার আগেই সিডাক্টিভ লুকে ভাইরাল হলেন ঋতাভরী।

সম্প্রতি ঋতাভরী নিজের কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন। ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের নেটের পোশাক। নেটের পোশাকে রয়েছে ফুলের কারুকার্য। এই পোশাকের সাথে ঋতাভরী কোনো গয়না পরেননি। ঠোঁটে রয়েছে রাস্ট রঙের লিপস্টিক ও চুল খোলা। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে ঋতাভরী লিখেছেন, মিউজিক বন্ধ না করতে। কখনও বা লিখেছেন, তিনি অন্যের ক্যাপশন চুরি করে নেবেন। কখনও তাঁর মনে হয়েছে, তিনি নিজের প্রতি অবসেসড। ঋতাভরীর ছবিগুলি নেটিজেনদের পছন্দ হয়েছে। ঋতাভরীর প্রেমিক তথাগত চ্যাটার্জী (Tathagata Chatterjee) তাঁর ছবিগুলির প্রশংসা করে বলেছেন, ঋতাভরীর মতো সুন্দরী আর কেউ নেই।

আট মাস আগে ঋতাভরীর অস্ত্রোপচার সফল হলেও তিনি ডিপ্রেশনের শিকার হয়েছিলেন। অস্ত্রোপচারের ফলে তাঁর ডায়েট ও ওয়ার্কআউট বন্ধ হয়ে যায়। সেই সময় তাঁর পাশে দাঁড়িয়েছিলেন তথাগত। তিনিই ছিলেন ঋতাভরীর সাপোর্ট সিস্টেম।

আরও পড়ুন -  গুঞ্জনের মাঝেই আরও একটি খবর, শ্রাবন্তীকে নিয়ে ঘোষণা পরিচালক শুভ্রজিতের

পুজোর সময় ঋতাভরী অভিনীত ফিল্ম ‘এফআইআর’ মুক্তি পেলেও তা দর্শকের মনে দাগ কাটতে পারেনি। অনুরাগ কাশ‍্যপ (Anurag Kashyap) এর প্রযোজনায় একটি হিন্দি ফিল্মে অভিনয় করছেন ঋতাভরী। ‘মায়া মৃগয়া’ নামে আরও একটি ফিল্মের শুটিং শুরু হবে খুব তাড়াতাড়ি।

এছাড়াও অংশুমান প্রত্যুষ (Angsuman Pratyush) এর পরিচালনায় একটি রোম‍্যান্টিক ফিল্মে অভিনয় করছেন ঋতাভরী। অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) এর সঙ্গে একটি কমার্শিয়ালে কাজ করেছেন তিনি। আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee) এর সঙ্গেও একটি বিজ্ঞাপন করেছেন ঋতাভরী। সম্প্রতি নুসরত জাহান (Nusrat Jahan)-এর টক শো ‘ভালোবাসায় বোল্ড’ এ অকপট হয়েছিলেন ঋতাভরী। তিনি তাঁর জীবনের সম্পর্কগুলি নিয়ে সব কিছুই বলেছিলেন।

আরও পড়ুন -  ভুলে গেছেন বিল পরিশোধ করতে ক্রেডিট কার্ডের, এই নতুন নিয়ম জারি করে দিলো RBI

Latest News

Web Series: ঘনিষ্ঠ দৃশ্য রয়েছে, বাচ্চাদের সামনে একদম দেখা যাবে না এই ওয়েব সিরিজগুলি

Web Series: ঘনিষ্ঠ দৃশ্য রয়েছে, বাচ্চাদের সামনে একদম দেখা যাবে না এই ওয়েব সিরিজগুলি। Web Series গুলো ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img