25 C
Kolkata
Sunday, May 12, 2024

ভক্তরা বলছেন ‘উফ কি স্টাইল’, সাহসিকতার সীমা অতিক্রম করলেন সানজিদা শেখ

সানজিদা শেখ কে অত্যন্ত সাহসী অবতারে দেখা গিয়েছে এই ছবিগুলিতে।

Must Read

সৌন্দর্যের মধ্যে দিয়ে মানুষের হৃদয় অনেক বছর ধরে রাজত্ব করছেন টিভি ও বলিউড চলচ্চিত্র তারকা সানজিদা শেখ। সম্প্রতি একটি কালো শাড়ি পড়ে বেশ কিছু ছবি শেয়ার করেছেন এই অভিনেত্রী।

এই ছবিটা তাঁকে দারুন সাহসীর সাথে বোল্ড দেখাচ্ছে। তাঁর এই উত্তেজনাপূর্ণ ছবি সোশ্যাল মিডিয়াতে খুব জনপ্রিয় হয়ে উঠেছে। ইনস্টাগ্রামে এই ছবিগুলি পোস্ট করার সাথে সাথেই তিনি চলে এসেছেন লাইমলাইটের সামনে।

আরও পড়ুন -  TRP: বাজিমাত ‘গাঁটছড়া’র! তিনে জায়গা পেল না ‘মিঠাই’

এখানে লোকজনকেও বহু মন্তব্য করতে দেখা গেছে ছবি নিয়ে।

অভিনেত্রী সম্প্রতি ইনস্টাগ্রামে তাঁর সর্বশেষ ছবি শেয়ার করেছেন। যেখানে তাঁকে কালো শাড়িতে খুব সাহসী অবতারে দেখা যাচ্ছে। টিভি সিরিয়াল তারকা সানজিদা শেখের ছবিগুলি ইন্টারনেট দুনিয়ায় আসার সাথে সাথেই হয়ে উঠেছে তুমুল ভাইরাল।

আরও পড়ুন -  রোমান্স করছেন নীরাহুয়া ও আম্ভ্রপালী জুটি, নিয়ন্ত্রণহীন নেটিজেনরা

সম্প্রতি হৃত্বিক রোশন অভিনীত সিনেমা ফাইটারে তাঁকে দেখা গিয়েছে। এই ছবিতে ভক্তদের নিজের স্টাইল দিয়ে মুগ্ধ করে দিয়েছেন এই অভিনেত্রী। এই ছবিগুলো ভক্তদের আবার হৃদয়ে দাগ কেটেছে। টিভি সিরিয়াল তারকা সানজিদা শেখ কে খুব শীঘ্রই সঞ্জয় লীলা বনশালির আসন্ন ওয়েব সিরিজ হীরা মান্ডিতে দেখা যাবে।

অভিনেত্রীর এই সমস্ত ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়ার সাথে সাথেই অনেক মানুষের বহু রকম মন্তব্য আসতে শুরু করে দিয়েছে। কেউ কেউ তাঁর ছবির কমেন্ট বক্সে গিয়ে লিখেছেন উফ কি স্টাইল। আবার অনেকে বলেছেন, বিবাহবিচ্ছেদের পর যেন দিন দিন আরও সাহসী হয়ে উঠছেন সানজিদা। বলাই যেতে পারে ভক্তদের মনে ছবিগুলি গেঁথে গিয়েছে।

আরও পড়ুন -  Sayantika Banerjee: ‘ফরএভার ক্রাশ’ কে জড়িয়ে ধরে ছবি পোস্ট করলেন সায়ন্তিকা

Latest News

Bhojpuri: ইউটিউবে আলোড়ন সৃষ্টি করলেন আম্রপালি ও প্রদীপ পান্ডের রোমান্টিক গানটি, এই রকম সাহসী দৃশ্য দেখে ভক্তদের লাফালাফি

Bhojpuri: ইউটিউবে আলোড়ন সৃষ্টি করলেন আম্রপালি ও প্রদীপ পান্ডের রোমান্টিক গানটি, এই রকম সাহসী দৃশ্য দেখে ভক্তদের লাফালাফি।  ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img