41 C
Kolkata
Friday, April 19, 2024

রোমান্স করছেন নীরাহুয়া ও আম্ভ্রপালী জুটি, নিয়ন্ত্রণহীন নেটিজেনরা

তারকা জুটির রোমান্স ভিডিও দেখে নিয়েছেন প্রচুর মানুষ

Must Read

আজকালকার দিনে মাঝে মাঝেই চর্চার কেন্দ্রবিন্দুতে আসছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে।

 যারা ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির ফ্যান তাঁরা দীনেশ লাল যাদবের নাম অবশ্যই শুনেছেন। অভিনেতার ফ্যান ফলোইং কোনো বলিউড অভিনেতার থেকে কম নয়। ভোজপুরি অনুরাগীরা অধীর আগ্রহে অপেক্ষা করে কবে তাদের প্রিয় তারকার সিনেমা বা গান আসবে।
বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। ফেসবুক, ইনস্টাগ্রাম এবং ইউটিউব ইত্যাদি আট থেকে আশি সকলেই ব্যবহার করছেন।

আরও পড়ুন -  Energy Conservation Act 2001: বিদ্যুৎ মন্ত্রক শক্তি সংরক্ষণ আইন ২০০১ সংশোধনের প্রস্তাব করেছে

ইউটিউবে বিভিন্ন ধরনের ভিডিওর সম্ভার পাওয়া যায়। ভোজপুরি ইন্ডাস্ট্রির ক্ষেত্রে ইউটিউব একটি বড় ভূমিকা পালন করে। ভোজপুরি মিউজিক ভিডিও বা সিনেমা এই ইউটিউব দুনিয়াতে ভাইরাল হয়।

আরও পড়ুন -  দ্বিতীয় ‘খেলো ইন্ডিয়া’ জাতীয় শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতায় প্রধানমন্ত্রীর ভাষণ

ভোজপুরি ইন্ডাস্ট্রির নীরাহুয়া ও আম্ভ্রপালি দুবে এক জনপ্রিয় নাম। সম্প্রতি এই জুটির একটি নতুন গান সোশ্যাল মিডিয়াতে সুপারহিট হয়েছে। গানেতে ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম সাহসী অভিনেত্রী আম্রপালি দুবের একাধিক অন্তরঙ্গ দৃশ্য দেখা গেছে।

আরও পড়ুন -  Bhojpuri Video: পবন সিং অক্ষরার প্রেমে মাতাল হলেন বেডরুমে, ভাইরাল ভিডিও

সমস্ত সাহসী দৃশ্য বলিউড ইন্ডাস্ট্রি চিন্তাও করতে পারে না। দীনেশ লাল যাদব এবং আম্রপালির ভোজপুরি গানটির নাম, ‘ধড়ক জ্বালা ছাটিয়া’। ভিডিওতে তারকা জুটি খাটিয়াতে শুয়ে রোমান্স করেছেন। তাদের কেমিস্ট্রি রাতের ঘুম কেড়ে নিয়েছে নেটিজেনদের।

Latest News

Gold Price Today: কমে গেল সোনার দাম, কলকাতায় গয়নার দাম কি?

Gold Price Today: কমে গেল সোনার দাম, কলকাতায় গয়নার দাম কি? ভারতবর্ষে সোনার ব্যবহার:ঐতিহ্য ও আধুনিকতার এক অপূর্ব মেলবন্ধন ভারতের ইতিহাস...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img