35 C
Kolkata
Thursday, May 16, 2024

Short Film: বৌদির কুকীর্তি বন্ধ ঘরে, উত্তেজনা বাড়িয়ে দিয়েছে এই বাংলা শর্টফিল্ম

Must Read

Short Film টি ১৮+উদ্ধের জন্য। এখন দর্শকদের বিনোদনের দুনিয়া পছন্দ অনেক বদল হয়েছে। সাথে রুচি বদল হয়েছে। বিশেষ করে কয়েক বছর বিনোদনের স্বাদ অনেক পরিবর্তন হয়েছে দর্শকদের অধিকাংশের প্রায়।
থিয়েটার এবং প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমা না দেখে ঘরে বসেই এক ছাদের তলায় হরেক রকম দেখতে বেশি পছন্দ করছেন দর্শকরা। সোশ্যাল মিডিয়াই তাঁদের সবথেকে বড় ভরসার জায়গা হয়েছে।

নাটক, সিরিয়াল এবং সিনেমা থেকে শুরু করে ওয়েব সিরিজ সহ শর্ট ফিল্ম (Short Film) সবকিছুই উপলব্ধ রয়েছে নেট দুনিয়ায়। শুধু হিন্দি অথবা বাংলা নয়, ইংরেজি, ভোজপুরি সহ দক্ষিণ ভারতীয় ভাষাগুলি বিভিন্ন বিদেশি ভাষার কনটেন্টও চলে এসেছে মানুষের হাতের তালুতে।

আরও পড়ুন -  পলাশের "ফেকমুখ" - এর দৃশ্যগ্রহণ

বিনোদনের টেস্ট বদলানোর সাথে সাথে আরো একটি বড় পরিবর্তন এসেছে দর্শকদের কাছে। যেমন অ্যাডাল্ট কনটেন্টের প্রতি মানুষের আগ্রহ বেড়েছে আগের থেকে অনেক বেশি। ১৮ বছরের ঊর্দ্ধের দর্শকদের জন্য কিছু কনটেন্ট উপলব্ধ আছে কিছু কিছু প্ল্যাটফর্মে।

এগুলি কিন্তু ডিজিটাল মাধ্যমেই পাওয়া যাবে। সব কিছু মিলিয়ে মানুষ বেশি করে ঝুঁকে পড়ছেন নেট দরবারে। এই অ্যাডাল্ট কনটেন্টের কথা বলতে গেলে ওয়েব সিরিজের সাথে আর একটি মাধ্যমের কথা আসবে সেটি হচ্ছে শর্ট ফিল্ম।

আরও পড়ুন -  Short Film: টাকার লোভে ফুলশয্যা করলেন এই দম্পতি, দরজা জানালা বন্ধ করুন তারপর দেখুন শর্ট ফিল্মটি

শর্ট ফিল্মের প্রতি দর্শকদের ভালোবাসা অনেক দিনের। নানান রকমের শর্ট ফিল্ম উপলব্ধ আছে। রয়েছে রোম্যান্স, থ্রিলার, হরর ও কমেডি সব রকমের টেস্ট পাওয়া যাবে দর্শকদের নিজের পছন্দ অনুযায়ী।

আবার ইদানিং অ্যাডাল্ট কনটেন্টের শর্ট ফিল্ম বেশ জনপ্রিয়তা পেতে শুরু করেছে দর্শকদের কাছে। নানান ভাষার নানান ধরণের ভিডিও শেয়ার করা হয় নেট দুনিয়ায়। যেগুলি নেটিজেনদের চোখে পড়লেই ছড়িয়ে যায় সর্বত্র। সাথে হয়ে যায় ভাইরাল।

আরও পড়ুন -  Short Film: বউ থাকতে সুন্দরী গার্লফ্রেন্ডের সাথে ভরপুর রোমান্স এই যুবকের, শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন

এখন যে শর্ট ফিল্মটি চর্চায় রয়েছে সেটি বাংলা ভাষায়। ইউটিউবে চোখ রাখলেই এই রকম অনেক শর্ট ফিল্ম চোখে আসবে।

যেগুলি ক্রমেই দর্শকদের প্রিয় হয়েছে। সম্প্রতি সেই রকম একটি শর্ট ফিল্ম বেশ জনপ্রিয়তা পেয়েছে। শর্ট ফিল্মটির নাম হচ্ছে ‘দাগ’। কয়েক মাস আগেই ইউটিউবে শেয়ার করা হয়েছিলো এই শর্ট ফিল্মটি। এখন প্রায় ৪৮ হাজার ভিউ এসেছে।

Latest News

Petrol Price: পেট্রোল-ডিজেলের দাম কলকাতায় কতো হলো? জানুন

Petrol Price: পেট্রোল-ডিজেলের দাম কলকাতায় কতো হলো? জানুন।  বিভিন্ন জ্বালানি তেলের সংস্থাগুলি পেট্রোল ও ডিজেলের দাম আপডেট করে প্রতিদিন। গোটা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img