28 C
Kolkata
Wednesday, May 8, 2024

ট্রোলের মুখে ‘কার কাছে কই মনের কথা’

Must Read

‘কার কাছে কই মনের কথা’ (Kar Kache Koi Moner Kotha) জি বাংলার জনপ্রিয় সিরিয়াল। যখন খুব কাছের মানুষ মুখ ফেরায়, তখন প্রতিবেশীরাই হয় অবলম্বন। বাপের বাড়ি এবং শ্বশুরবাড়ি কারো কাছে ভালোবাসা পেলেন না শিমুল। বারবার ভুল বোঝা হয়েছে তাঁকে। আবার ষড়যন্ত্র করে ফাঁসানো হয়েছে অনেকবার।

প্রতিবেশী বিদিশা এবং শীর্ষারা সবসময় তাঁর পাশে রয়েছে। বাস্তব সমাজের কাহিনি নিয়েই তৈরি হয়েছে কার কাছে কই মনের কথা সিরিয়ালটি। এই ধারাবাহিকের গল্প নিয়ে অনেকবার উঠেছে প্রশ্ন।

আরও পড়ুন -  প্রেম করছেন আকাশ,বৌদির সাথে ! ‘আলো ছায়া’র আকাশ

এই সিরিয়াল শুরু হওয়ার কয়েক দিনের মধ্যেই একটি দৃশ্য নিয়ে তীব্র বিতর্ক তৈরি হয়েছিলো নেট দুনিয়ায়। ফুলশয্যার রাতে শিমুলকে ফেলে ছেলে পরাগের সাথে মায়ের এক বিছানায় ঘুমানোর দৃশ্য নিয়ে নেটিজেনরা ছিছিক্কার করেছিলেন। একাধিক দৃশ্য নিয়ে নিন্দার মুখে পড়েছে সিরিয়ালটি। টিআরপির জন্য এবার ফের এক নয়া টুইস্ট নিয়ে এসেছে সিরিয়াল নির্মাতারা। এবার সেই নিয়েই শুরু নতুন বিতর্ক।

এখন সিরিয়ালে দেখানো হচ্ছে, শিমুলের ননদ পুতুলের বিয়ের বন্দোবস্ত চলছে। শিক্ষক তীর্থই তাঁকে আবার বিয়ের প্রস্তাব দিয়েছে। পরাগের সাথে ডিভোর্স হয়ে যাওয়ার পর, তাঁদের সেই ষড়যন্ত্রে জেলে যাওয়ার পরেও পুতুলদির মুখ চেয়ে বিয়ের কাজে যোগ দিয়েছে শিমুল।

আরও পড়ুন -  অবৈধ সম্পর্ক

অপরদিকে তীর্থের বাড়ির লোকের থেকে আরেক সমস্যা দেখা দিয়েছে। দেখানো হয়েছে, তীর্থের বড় বৌদি দু চক্ষে সহ্য করতে পারে না এই পুতুলকে। কথায় কথায় বিশেষ ভাবে সক্ষম পুতুলকে অপমান সহ কড়া কথা শোনাতে ছাড়ছে না।

তীর্থের বৌদির এই কাণ্ড দেখে দর্শকরা অনেকেই মনে করছেন, সম্ভবত দেওরের প্রতি বিশেষ টান রয়েছে তার বৌদির। সেই জন্য পুতুলের সাথে দেওরের বিয়ে নিয়ে রাগ হচ্ছে বৌদির। আবার কেও বলছেন, এর আগে ‘জল নূপুর’ সিরিয়ালেও বিশেষ ভাবে সক্ষম পারির সাথে তাঁর গানের স্যারের বিয়ে দেখানো হয়েছিল। সেখানেও স্যারের সাথে বৌদির পরকীয়া সম্পর্ক দেখানো হয়েছিল। বিরক্ত দর্শকমহল।

Latest News

Muskan Baby: ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল

Muskan Baby:ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল।  হরিয়ানভি নাচ: হরিয়ানা, ভারতের উত্তরের একটি রাজ্য, তার সমৃদ্ধ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img