34 C
Kolkata
Friday, May 17, 2024

Mimi Chakraborty: নতুন ফটোশুটে তাক লাগালেন মিমি

Must Read

জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন হলেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) টলিউডের। এই ইন্ডাস্ট্রির বর্তমান নায়িকাদের মধ্যে সোশ্যাল মিডিয়ায় সবথেকে বেশি ফলোয়ার রয়েছে। টলিউডের প্রথম সারির নায়িকাদের মধ্যে তিনি অন্যতম। এখন আগের থেকে ছবির সংখ্যা অনেকটাই কমে গিয়েছে তাঁর। আবার বেছে বেছে সিনেমায় অভিনয় করছেন।

সোশ্যাল মিডিয়ায় অবশ্য মিমির সক্রিয়তা আগের মতোই আছে। ছবি এবং ভিডিওতে ভরা তাঁর ইনস্টাগ্রাম। প্রায়ই ফটোশুট করতে দেখা যায় মিমিকে। আবার সেই সব ফটোশুটের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তিনি। এতে সংযোগ বাড়ে অনুরাগীদের সাথে।

আরও পড়ুন -  কোভিড-১৯ মহামারীর বিরুদ্ধে লড়াইয়ে জনগণের সঙ্গে অংশীদারিত্বের জন্য গণমাধ্যমের প্রশংসা উপরাষ্ট্রপতির

ব্যক্তিগত জীবনে পোষ্যদের সাথে খুনসুটির মুহূর্তগুলো তুলে ধরার সাথে পেশাভিত্তিক জীবনেরও টুকরো ছবি শেয়ার করেন মিমি।

সম্প্রতি কিছু নতুন ফটোশুটের ছবি শেয়ার করেছেন অভিনেত্রী সাংসদ। সম্পূর্ণ কালো লেদারের আঁটোসাঁটো পোশাকে ধরা দিয়েছেন তিনি। খোলা চুল ছড়িয়ে পড়েছে কাঁধের উপরে। হাতের নখে কালো নেলপলিশ, ঠোঁটে রয়েছে গাঢ় লাল লিপস্টিক। কয়েক ঘন্টাতেই লাইকের সংখ্যা ২০ হাজারের ঘরে চলে যাবে। একজন লিখেছেন, মিমি স্বর্গের রানী। আবার কেউ কেউ তাঁকে হলিউড নায়িকার তকমা দিয়েছেন। মিমির ছবিগুলি থেকে চোখ সরাতে পারছেন না নেটনাগরিকরা।

আরও পড়ুন -  first Lakshmi Pujo: মা ও মেয়ের একসাথে প্রথম লক্ষ্মী পুজো

প্রসঙ্গত, মিমি নিজের জীবনে অনেক চড়াই উৎরাইয়ের সম্মুখীন হয়েছেন। খ্যাতির শীর্ষ থেকে সাইডলাইন হয়েছেন। আবার শীর্ষে উঠেছেন। কোনো রকম রাখঢাক না করেই অভিনেত্রী বলেন, তাঁর এই ইন্ডাস্ট্রিতে ব্যাকআপ দেওয়ার মতো কেউ ছিল না। না কোনো গডফাদার, না স্বামী না প্রেমিক, যে বলবে যে তাঁর কাছে চারটি ছবি রয়েছে। বসে বসে কাজ দেওয়ার মতো কেউ নেই। তিনি নিজের জোরে এই জায়গায় এসেছেন। মিমি আরো বলেন, চিত্রনাট্য যদি ভালো হয় তিনি টাকার সাথে আপোষ করতে পারেন। তাঁকে নিশ্চিত করতে হবে যে ছবিটা হিট করবে। নয়তো টাকাটা ভালো দিতে হবে। কারণ নিজের বিল তাঁকে নিজেকেই দিতে হবে।

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img