32 C
Kolkata
Saturday, May 18, 2024

Short Film: বৌদির কুকীর্তি বন্ধ ঘরে, উত্তেজনা বাড়িয়েছে এই বাংলা শর্ট ফিল্মটি

Must Read

এই Short Film ১৮+ উদ্ধের জন্য। বিনোদনের জায়গা অনেক পরিবর্তন হয়েছে আজকাল। দর্শকদের পছন্দ ক্রমশ বদল হচ্ছে। বিশেষ করে বিগত কয়েক বছর ধরে বিনোদনের স্বাদ বহু পরিবর্তন হয়েছে দর্শকদের কাছে।

থিয়েটার বলুন আর সিনেমা বলুন এখন ঘরে বসেই এক ছাদের তলায় সবকিছু দেখতে পছন্দ করছেন দর্শকরা। সোশ্যাল মিডিয়াই তাদের সব থেকে ভরসার জায়গায় হয়েছে। নাটক, সিরিয়াল, সিনেমা, ওয়েব সিরিজ এবং শর্ট ফিল্ম (Short Film) সবকিছুই উপলব্ধ রয়েছে নেট মাধ্যমে।

আরও পড়ুন -  Short Film: ঘনিষ্ঠ দৃশ্য অবৈধ সম্পর্কের সাথে, এই শর্ট ফিল্মের মজা নিতে আগে দরজা বন্ধ করুন

একমাত্র হিন্দি অথবা বাংলা নয়, ইংরেজি, ভোজপুরি ও দক্ষিণ ভারতীয় ভাষাগুলি সহ বিভিন্ন বিদেশি ভাষার কনটেন্টও চলে এসেছে মানুষের হাতের মুঠোয়।

বিনোদনের স্বাদ বদলানোর সাথে সাথে একটি বড় পরিবর্তন এসেছে দর্শকদের মধ্যে। অ্যাডাল্ট কনটেন্টের প্রতি ঝোঁক মানুষের আগ্রহ বেড়েছে। ১৮ বছরের ঊর্দ্ধের দর্শকদের জন্য বিশেষ কিছু কনটেন্ট উপলব্ধ রয়েছে সংশ্লিষ্ট কিছু প্ল্যাটফর্মে। এগুলি সব ডিজিটাল মাধ্যমেই পাওয়া যায়।

অ্যাডাল্ট কনটেন্টের কথা বলতে গেলে ওয়েব সিরিজের সাথে আরো যে একটি মাধ্যমের কথা উঠে আসবে সেটি হচ্ছে শর্ট ফিল্ম (Short Film )।

আরও পড়ুন -  Short Film: বউ থাকতে সুন্দরী গার্লফ্রেন্ডের সাথে ভরপুর রোমান্স এই যুবকের, শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন

শর্ট ফিল্মের প্রতি দর্শকদের ভালোবাসা অনেক দিনের। নানান রকমের শর্ট ফিল্ম উপলব্ধ রয়েছে সেখানে রোম্যান্স, থ্রিলার, হরর এবং কমেডি সব ধরণের স্বাদ পাচ্ছে দর্শকরা তাঁদের পছন্দ অনুযায়ী। কিন্তু ইদানিং অ্যাডাল্ট কনটেন্টের শর্ট ফিল্ম বেশ জনপ্রিয়তা পেতে শুরু করেছে দর্শক মানে নেটিজেনদের কাছে।

নানান ভাষার নানান রকমের ভিডিও শেয়ার করা হয় নেটদুনিয়ায়। যেগুলি নেটিজেনদের চোখে পড়লেই ছড়িয়ে যায় সর্বত্র। আবার হয়ে যায় ভাইরাল।

আরও পড়ুন -  Short Film: রগরগে ঘনিষ্ঠতার হাতছানি গল্পের ভিতরে, ভাইরাল হলো এই বাংলা শর্ট ফিল্ম

কিন্তু বর্তমানে যে শর্ট ফিল্মটি চর্চায় উঠেছে সেটি বাংলা ভাষায়। ইউটিউবে চোখ দিলেই বহু শর্ট ফিল্ম চোখে পড়বে যেগুলি ক্রমেই দর্শকদের প্রিয় হয়ে উঠছে।

সম্প্রতি তেমন একটি শর্ট ফিল্ম বেশ জনপ্রিয়তা পেয়েছে। শর্ট ফিল্মটির নাম ‘দাগ’। মাত্র দু মাস আগেই ইউটিউবে শেয়ার করা হয়েছে। ভিউ হয়ে গিয়েছে বহু।

Latest News

Video: শাড়ির ফাঁকে উঁকি দিচ্ছে যৌবন, ঘর বন্ধ করে নাচ দেখিয়ে ভাইরাল মোনালিসা

Video: শাড়ির ফাঁকে উঁকি দিচ্ছে যৌবন, ঘর বন্ধ করে নাচ দেখিয়ে ভাইরাল মোনালিসা। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img