35 C
Kolkata
Thursday, May 16, 2024

Short Film: হিম শীতের রাতে শরীর উত্তপ্ত করছে শর্ট ফিল্মটি, ভরপুর বিনোদন রয়েছে

সব মিলিয়ে এই শর্ট ফিল্মটি নেটিজেনদের বিনোদনের অন্যতম মাধ্যম হয়েছে।

Must Read

হিম শীতের রাতে যদি শরীরে উষ্ণতা অনুভব করতে দরকার মনে হয়, তবে আজকের নিবন্ধটি পড়ুন। কারণ, আজ নিয়ে এসেছি এমন একটি সাহসী শর্ট ফিল্ম। দেখার পর এই কনকনে শীতেও চরম উষ্ণতা অনুভব করবেন।

কয়েক বছরে বলিউডের একছত্র অধিপত্য নিস্তেজ হয়েছে রঙিন আলোর পর্দা থেকে। এর পেছনে বড় হাতিয়ার হিসেবে কাজ করেছে ডিজিটাল প্লাটফর্মে মুক্তি পাওয়া সাহসী সব ওয়েব সিরিজের সাথে শর্ট ফিল্মগুলি।
মূলত, করোনা মহামারি যখন গোটা বিশ্ব নিস্তব্ধ হয়েছিল, তখনই রঙিন আলোর বাজার দখল করতে শুরু করে দেয় নানান ধরনের ডিজিটাল প্লাটফর্মে মুক্তি প্রাপ্ত ওয়েব সিরিজগুলি। ডিজিটাল প্লাটফর্ম যেমন- উল্লু, প্রাইম শর্টে ও এমএক্স প্লেয়ার সহ বহু অ্যাপ্লিকেশনে প্রায় রোজ রিলিজ করা হয় পরের পর সাহসী ওয়েব সিরিজ।

আরও পড়ুন -  Short Film: মুহূর্তে মুহূর্তে ঘনিষ্ঠ দৃশ্য, একদম ভুল করে বাচ্চাদের সামনে দেখা যাবে না

সেই সমস্ত ওয়েব সিরিজের হট দৃশ্যগুলি উপভোগ করেন নেট ভক্তরা। বর্তমানে বলিউড বা ডিজিটাল মার্কেটে রিলিজ ওয়েব সিরিজ গুলির মধ্যে বাজেটের তারতম্য থাকলেও রিভিউয়ের দিক থেকে বেশ কয়েক ধাপ এগিয়ে রয়েছে এই সমস্থ ওয়েব সিরিজগুলি।

আরও পড়ুন -  TMC: তৃণমূলের কটাক্ষ, শুভেন্দু খাট ভেঙে গেলেন, নতুন দিয়ে গেলেন তৃণমূল কংগ্রেস

কিন্তু ডিজিটাল প্লাটফর্মে মুক্তি প্রাপ্ত ওয়েব সিরিজগুলি কয়েকটি পর্বে বিভক্ত হয়। দীর্ঘতর হওয়ার কারণে এখন ওয়েব সিরিজ থেকে অনেকেই মুখ ঘুরিয়ে নিতে শুরু করেছেন।

এখন সোশ্যাল মিডিয়ায় জমিয়ে উপভোগ করছেন উষ্ণতায় ভরা কয়েক মিনিটের শর্ট ফিল্মগুলি। অতি অল্প সময়ের মধ্যে ভরপুর মাস্তি, সব মিলিয়ে শর্ট ফিল্ম হয়ে উঠেছে নেটিজেনদের বিনোদনের অন্যতম ও একমাত্র মাধ্যম।
আজ যে সাহসী শর্ট ফিল্মটি নিয়ে এলাম,আপনি সেটি দেখলে তীব্র শীতের মধ্যেও উষ্ণতা অনুভব করবেন। ‘বুল’ নামের এই সাহসী শর্ট ফিল্ম রিলিজ করা হয়েছে “দারুন এন্টারটেইনমেন্ট” নামের একটি ইউটিউব চ্যানেল থেকে।

আরও পড়ুন -  Short Film: শারীরিক খেলায় মাতামাতি এই যুবতী প্রযোজকের সঙ্গে, অন্তরঙ্গ সিনে ভরপুর এই শর্ট ফিল্মটি

এখানে স্বামী ও স্ত্রীর মধ্যে ঘনিষ্ঠ সম্পর্কের দৃশ্য দেখানো হয়েছে বহু বার। কিন্তু স্বামীর ভালবাসাকে পরীক্ষা করার জন্য দেওরের সাথে বৌদি কি কাজ করলেন? সব কিছু জানতে অবশ্যই দেখতে হবে সাহসী শর্ট ফিল্মটি।

Latest News

Web Series: শরীরের খিদে মিটাতে শ্বশুরের কাছে এলেন এই গৃহবধূ, যদি একলা থাকেন তাহলে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খিদে মিটাতে শ্বশুরের কাছে এলেন এই গৃহবধূ, যদি একলা থাকেন তাহলে এই ওয়েব সিরিজ।  Web Series টি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img