37 C
Kolkata
Friday, May 3, 2024

নাচের মাধ্যমে আগুন জ্বালিয়ে দিলেন, বারবার দেখছে নেট ভক্তরা

Must Read

খুব তাড়াতাড়ি মানে চট জলদি বিনোদনের জন্য খোঁজে এখন বহু মানুষ। বেশি সময় ধরে কোনো কিছু দেখতে সময় পান না। ক্রমে বড় ভিডিওর জায়গা দখল করছে কয়েক সেকেন্ডের রিলস।

কিন্তু সেটা খুব মজাদার বা মনোগ্রাহী হতে হবে। না হলে দর্শক সোয়াইপ করে দেয়। একই কথা সিনেমার ক্ষেত্রেও বলা যেতে পারে।

সোশ্যাল মিডিয়ায় বহু ভিডিও পর্টি মুহূর্তে ভাইরাল হচ্ছে। আবার মানুষ তাদের পছন্দ অনুযায়ী বিভিন্ন পেজ ফলো করছে। সামাজিক মাধ্যমে নেই এমন কনটেন্ট হয় না। খুঁজলে কিন্তু পাওয়া যায়। মহামারীর পর থেকে মানুষের পছন্দ বা রুচি বদলেছে। সেই জন্য হলে গিয়ে বড় পর্দায় কোনো সিনেমা দেখার সাথে, ফোনের মাধ্যমে ছোটো পর্দায় বিনোদন উপভোগ করছেন।

আরও পড়ুন -  Team India: তরুণদেরও সুযোগ দিতে হবে…..,রবি শাস্ত্রী

যার যেমন পছন্দ সে সেটা সার্চ করলেই পেয়ে যাচ্ছে অনলাইনে। করোনা মহামারীর সময় থেকে ওয়েব সিরিজের সঙ্গে মানুষের সখ্যতা খুব বেড়ে গেছে।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনেক ব্যক্তি জনপ্রিয় হয়ে উঠেছেন। তাঁদের কোনও দিন টেলিভিশন বা বড় পর্দায় দেখিনি। নেটদুনিয়া এমন একটি জায়গা করে দিয়েছে, যেখানে কোন কিছু চাপা থাকে না। যদি প্রতিভা কিংবা শিল্পকলা হলে তো কোনো কথাই নেই। ভিডিওটা তুলে পোস্ট করার অপেক্ষায়। এখন নাচের ভিডিও নিয়ে মানুষের মধ্যে উন্মাদনা খুব বেশি।

আরও পড়ুন -  Aditya L1: “আদিত্য-এল ১” সূর্যের উদ্দেশে সফল উৎক্ষেপণ

এখন সেই রকম একটি ভিডিও সামনে নিয়ে আসা হল। এখানে এক সুন্দরী রমণীকে ড্যান্স করতে দেখা যাচ্ছে। এর মধ্যে প্রচুর মানুষ ভিডিওটি দেখেছেন। ইনস্টাগ্রামের অন্যতম ভাইরাল নাচের ভিডিও গুলোর মধ্যে একটি। একবার দেখে নিন।

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img