33 C
Kolkata
Sunday, May 19, 2024

VIDEO: লজ্জার সীমা অতিক্রম করে নাচ করলেন এই যুবতী লোকাল ট্রেনে আবার, এই ভিডিও ভাইরাল

লোকাল ট্রেনে অদ্ভুত কায়দায় নাচ করে এখন লাইমলাইটে আছেন শ্রেয়া রয়।

Must Read

প্রায় সকলেই স্মার্টফোন ব্যবহার করেন এখন তাই সেই টাকে কাজে লাগিয়ে ডিজিটালাইজেশনের জোয়ারে গা ভাসিয়ে দিয়েছেন সকলে প্রায়। প্রতিদিন জীবনে এগিয়ে চলার জন্য স্মার্টফোন ছাড়া জীবনটা অচল মনে হচ্ছে এখন।

এই প্রযুক্তির দুনিয়াতে বিনোদনের অন্যতম পরিপূরক হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। এই সোশ্যাল মিডিয়াতে এখনকার সময়ে আট থেকে আশি সকলেই বিচরণ করছেন। যেমন-ফেসবুক, ইনস্টাগ্রাম ও ইউটিউব ইত্যাদি সমস্ত অ্যাপ গোটা বিশ্বজুড়ে দারুন জনপ্রিয়। এখানে সাধারণ মানুষের মতন বিভিন্ন তারকারাও এই সোশ্যাল মিডিয়া বহুল পরিমাণে ব্যবহার করছেন।

আরও পড়ুন -  এই কায়দায় শাড়ি পরে নাচলেন বৌদি, সকলে দেখার জন্য পাগল, VIDEO

তারকারা নিজেদের দৈনন্দিন জীবনের হিসাব সর্বদায় তাদের অনুরাগীদের দিতে খুব পছন্দ করেন। মাঝে মাঝে বিভিন্ন ধরনের ফটোশুট এর ছবি ও রিল ভিডিও পোস্ট করেন। এখন তো অনেকে তাদের দৈনন্দিন জীবনের আপডেট দেওয়ার জন্য বিভিন্ন স্টোরি দিয়ে থাকেন।

আরও পড়ুন -  নাচ হোক তো এরকম, এই তরুণীর নাচের জাদু দেখুন আর চেয়ে থাকুন

তারকামন্ডলীর তালিকায় নতুন করে নাম লেখাচ্ছেন অত্যন্ত সুন্দরী রিল অভিনেত্রী শ্রেয়া রয়। এই বাঙালি রিল স্টার ভিড়ের মাঝে অদ্ভুদ কায়দায় নাচ করে প্রায় চর্চায় থাকেন। তিনি লোকাল ট্রেন থেকে শুরু করে বাজার, স্টেশন এবং রাস্তাঘাট কোথাওই নাচা বাকি রাখেননি। সম্প্রতি সেই ধরনের একটি ভিডিও ব্যাপক ভাইরাল।

সম্প্রতি যেই ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে তাতে লোকাল ট্রেনের মাঝে নাচ করতে দেখা গেছে শ্রেয়াকে। তিনি একটি লাল রংয়ের ওয়ানপিস ড্রেস পরে নাচ দেখিয়েছেন। এখানে ভোজপুরি গানের তালে সে তাঁর লজ্জার সমস্ত সীমা অতিক্রম করেছেন। ট্রেনে অনেক লোকের মাঝে নাচ করার সময় ক্লিভেজ ফ্লান্ট করেছেন এই যুবতী। তার অদ্ভুত অঙ্গভঙ্গি করতেও বাকি রাখেননি। সম্প্রতি ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক জনপ্রিয় হচ্ছে এই ভিডিও। দেখে নিন।

আরও পড়ুন -  ঘরবন্দি সিরিয়ালের জনপ্রিয় নায়িকা

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img