28 C
Kolkata
Saturday, May 18, 2024

শ্বশুরের কুকীর্তি ফাঁস করায় হরিশ্চন্দ্রপুরে খুন পুত্রবধূ

Must Read

শ্বশুরের কুকীর্তি ফাঁস করায় হরিশ্চন্দ্রপুরে খুন পুত্রবধূ!

নিজস্ব সংবাদদাতা, হরিশ্চন্দ্রপুরঃ   শ্বশুরের কুকীর্তি ফাঁস করায় পুত্রবধূকে শ্বাসরোধ করে খুনের অভিযোগ উঠলো শ্বশুরের বিরুদ্ধে।ঘটনাটি ঘটেছে মালদহের হরিশ্চন্দ্রপুর থানার অন্তর্গত তালগ্রামহাট এলাকায়।জানাগেছে মৃত ওই গৃহবধূর নাম আদরী খাতুন(২০)। ফলে ঘটনার জেরে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। যদিও ওই গৃহবধূ নিজেই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে দাবি শ্বশুর বাড়ির তরফে।

জানা গেছে, মৃত ওই গৃহবধূর বাবার বাড়ি পার্শ্ববর্তী বিহারের আজাম নগর থানার অন্তর্গত কুশল গ্রামে। এদিকে মৃত ওই গৃহবধূর বাবা সাইদুর রহমান জানিয়েছেন,প্রায় বছর দেড়েক পূর্বে তালগ্রামহাট এলাকার বাসিন্দা আব্দুল মান্নানের ছেলে মহিদুর রহমানের সাথে সামাজিক ভাবে বিয়ে দিয়েছিলেন তার মেয়ে আদরীর।বিয়ের পরে স্বামী ও শ্বশুর বাড়ির লোকজনদের সাথে মোটামুটি ভাবে সুখেই সংসার চলছিল তার মেয়ের।

আরও পড়ুন -  Weather Forecast: প্রকৃতির খেলা শুরু, তাপপ্রবাহের খেল শুরু জেলায়, জারি হল সতর্কতা

তবে বেশ কয়েকমাস পূর্বে আদরিকে বাড়িতে রেখে ভিন রাজ্যে শ্রমিকের কাজে যায় মহিদুর। এরই সুবাদে শ্বশুরের কু নজর পড়ে আদরীর উপর।মাঝে মধ্যেই আদরিকে কুপ্রস্তাব দিতে থাকে তার শ্বশুর বলে অভিযোগ।ফলে শ্বশুরের এই কুপ্রস্তাবে অতিষ্ঠিত হয়ে গত কয়েকদিন পূর্বে স্বামী সহ বাবার বাড়িতে বিষয়টি জানাতে বাধ্য হয় আদরী।

আরও পড়ুন -  United States: ৭ জনের মরদেহ উদ্ধার দুই কিশোরীসহ, যুক্তরাষ্ট্রে

এদিকে গত মঙ্গলবার সন্ধ্যা থেকে বাড়ির পার্শবর্তী একটি বিদ্যালয়ের এক অনুষ্ঠান চলছি।ফলে বাড়ির সকলেই ওই অনুষ্ঠান দেখতে চলে গেলেও বাড়িতে একা ছিল আদরী। আর এই সুযোগে আদরীর শ্বশুর আব্দুল মান্নান রাত্রী ৯টা নাগাদ আদরির গলায় দড়ি পেঁচিয়ে শ্বাস রোধ করে খুন করেছে বলে শ্বশুরের বিরুদ্ধে এমনটাই অভিযোগ তুলে হরিশ্চন্দ্রপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন মৃত ওই গৃহবধুর বাবা সাইদুর রহমান। ফলে মৃতদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যাওয়ার পাশাপাশি অভিযুক্ত শ্বশুরকে আটক করে ঘটনার তদন্ত শুরু করেছে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ।

আরও পড়ুন -  Today's Game: আজকের খেলা মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img