33 C
Kolkata
Sunday, May 19, 2024

কিছুদিন ধরেই উত্তর ও দক্ষিণ কলকাতায় বাজারগুলোতে চীনা রসুন বিক্রি হচ্ছে

Must Read

নিজস্ব সংবাদদাতা, কলকাতাঃ   বেশ কিছুদিন ধরেই উত্তর ও দক্ষিণ কলকাতায় বাজারগুলোতে চীনা রসুন বিক্রি হচ্ছে এই চীনা রসুন থেকে মানুষের মরন রোগ ক্যান্সারে আক্রান্ত হতে পারে। তাই টাস্ক ফোর্স আধিকারিকরা, ব্যবসায়ীদের চীনা রসুন বিক্রি করতে বারণ করছেন।

শহর কলকাতা জুড়ে যেভাবে পেঁয়াজের দাম বৃদ্ধি হয়েছে। তার জন্যেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে তৈরি করা টাস্ক ফোর্স কলকাতা পুলিশকে সঙ্গে নিয়ে বিভিন্ন বাজারে হানা দেয়। গত এক সপ্তাহ ধরে উত্তর ও দক্ষিণ কলকাতার বাজারগুলোতে পরিদর্শন করেন টাস্ক ফোর্স আধিকারীরা। বেশ কিছুদিন ধরে দক্ষিণ কলকাতার কলেজ স্ট্রিট মার্কেটে পেঁয়াজের দাম নিয়ে অভিযোগ জমা পড়েছিল। সেই অভিযোগের ভিত্তিতে আজ সকালে আজ সকালে কলেজ স্ট্রিট বাজারে হানা দেয় টাস্ক ফোর্স আধিকারীরা।

আরও পড়ুন -  এলপিজি সিলিন্ডারের দাম ১০১ টাকা বাড়ল, প্রথম দিন মাস থেকেই দুশ্চিন্তা বেড়ে গেল

পিঁয়াজের দাম ৬০ টাকায় কিলো বিক্রি হচ্ছে। সেই দাম কেউ নিয়ন্ত্রণ করা নির্দেশ দিলেন টাস্ক ফোর্স মেম্বার রবীন্দ্রনাথ কোলে। পাইকারি বাজারে আজ পেঁয়াজের দাম ৩৭ এবং ৪৫ টাকা কিলো। তাই দামটাকেও আরো নিয়ন্ত্রণ করার আরো নিয়ন্ত্রণ করার কথা বললেন পিঁয়াজ ব্যবসায়ীদের রবীন্দ্রনাথ কোলে।

আরও পড়ুন -  বাগুইআটি নৃত্যাঙ্গনের " শারদ অর্ঘ্য" দুর্গা দুর্গতিনাশিনী

বাইট – রবীন্দ্রনাথ কোলে।

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img