27 C
Kolkata
Thursday, May 9, 2024

পাকিস্তান ব্যাটিং নিলেন, টস জিতে

Must Read

পাকিস্তান বিশ্বকাপ শুরু করেছিল দুই জয়ের মাধ্যমে। সবশেষ ভারত এবং অস্ট্রেলিয়ার কাছে হেরে চাপে রয়েছে দলটি। জয়ের ধারায় ফিরতে আজকে আফগানিস্তানের বিপক্ষে লড়াই তাদের। পয়েন্ট টেবিলের তলানিতে থাকা আফগানরা বিশ্বকাপে এই পর্যন্ত যে ম্যাচটি জিতেছে, সেটাও বিশ্ব চ্যাম্পিয়ন ইংল্যান্ডের বিপক্ষে। চেন্নাইয়ে আজ মুখোমুখি দল দুটি।

সোমবার (২৩ অক্টোবর) চেন্নাইয়ের এমএ চিদাম্বরাম স্টেডিয়ামে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন পাকিস্তান অধিনায়ক বাবর আজম।
ম্যাচটিতে দুই দলেই একটি করে পরিবর্তন হয়েছে। পাকিস্তানে মোহাম্মদ নেওয়াজের বদলে খেলবেন শাদাব খান এবং আফগানিস্তানে ফজল হক ফারুকীর বদলে খেলবেন নুর আহমেদ।

আরও পড়ুন -  পান্ডিয়া দলে ফিরবেন আজকে? একাদশ থেকে কে বাদ? রোহিত শর্মা আপডেট দিল

পাকিস্তান ও আফগানিস্তান লড়াইয়ের সবশেষ ৫ ম্যাচ অনুযায়ী এগিয়ে রয়েছে বাবর আজমের দল। ৫টিতেই জয় এসেছে পাকিস্তানের পক্ষে। এই বিশ্বকাপে দলটি ৪ পয়েন্ট নিয়ে টেবিলের পাঁচে আছে।

আরও পড়ুন -  Basanti Puja: ৪৮৮ বছরের বাসন্তী পূজা, কানসোনা গ্রামে

অন্যদিকে পিছিয়ে থাকা আফগানরা বিশ্বকাপে রয়েছে তলানিতে। ৪ ম্যাচের মধ্যে ১টিতে জিতে রয়েছে দশে।
এখন পর্যন্ত পাকিস্তান ও আফগানিস্তান সর্বমোট ৭টি ওয়ানডে ম্যাচ খেলেছে। কোনো ম্যাচে জয় তুলে নিতে পারেনি আফগান বাহিনী। এবার বিশ্বকাপে দলটি সেই জয় খরা কাটাতে পারে কিনা, এখন দেখার বিষয়।

পাকিস্তান একাদশঃ

আরও পড়ুন -  Dhanteras Is Celebrated: দীপাবলীর আগেই দেশ জুড়ে পালিত হয় ধনতেরাস, পৌরাণিক কাহিনী অনুসারে

বাবর আজম (অধিনায়ক), ইমাম উল হক, আবদুল্লাহ শফিক, মোহাম্মদ রিজওয়ান, সৌদ সাকিল, ইফতিখার আহমেদ, শাদাব খান, উসামা মির, হারিস রউফ, হাসান আলি এবং শাহিন শাহ আফ্রিদি।

আফগানিস্তান একাদশঃ

হাশমতউল্লাহ শাহিদি (অধিনায়ক), রহমানউল্লাহ গুরবাজ, ইব্রাহিম জাদরান, রহমত শাহ, মোহাম্মদ নবি, ইকরাম আলিখিল, আজমতউল্লাহ ওমরজাই, রশিদ খান, মুজিব উর রহমান, নাভিন-উল-হক এবং নুর আহমেদ।

ছবিঃ সংগৃহীত।

Latest News

Muskan Baby: ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল

Muskan Baby:ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল।  হরিয়ানভি নাচ: হরিয়ানা, ভারতের উত্তরের একটি রাজ্য, তার সমৃদ্ধ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img