26 C
Kolkata
Tuesday, May 21, 2024

Weather Update: আগামী পাঁচ দিন মূলত শুকনো আবহাওয়া

Must Read

নিজস্ব সংবাদদাতা, কলকাতাঃ  আগামী পাঁচ দিন আজ 9 তারিখ মূলত শুকনো আবহাওয়া, শুধুমাত্র প্রথম ২৪ ঘন্টা আজকে একদম পোস্টের জেলাগুলো খুব হালকা বৃষ্টিপাতের সম্ভাবনা থাকছে। দু এক জায়গায় সাউথ ২৪ পরগনা পূর্ব মেদনীপুর যদিও তার আশঙ্কাটা খুবই কম বৃষ্টিপাতের উত্তরবঙ্গের ক্ষেত্রে কিন্তু প্রথম দুদিন ৪৮ ঘন্টায় ওপরে পাঁচটি জেলা হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টিপাতের সম্ভাবনা থাকছে দুদিন পর থেকে উত্তরবঙ্গেও বৃষ্টি কমে যাবে মূলত যেটা থাকবে হালকা বৃষ্টি এবং সেটা উপরে শুধু পাঁচটি জায়গায় নিচের তিনটি জেলায় অর্থাৎ মালদা দুই দিনাজপুর হালকা বৃষ্টি ৪৮ ঘন্টা পর থেকে এই মুহূর্তে তাপমাত্রায় কোথাও কোন পরিবর্তন নেই কিন্তু একটু স্লাইট ইনক্লিসিং থাকবে যেহেতু বৃষ্টি হঠাৎ করে বন্ধ হয়ে গেছে ফলে আদ্রতা জনিত অস্বস্তিকর গরম বিশ্বাস করে কলকাতা শহরে বাইরে ও থাকবে।

আরও পড়ুন -  বৃষ্টি ও বজ্রপাত শীতের মধ্যে আবারো, কোন জায়গায় আবহাওয়া সতর্কতা জারি

টেম্পারেচারটার মার্জিনালি একটু বাড়বে ময়েশ্চার যেহেতু কমে যাচ্ছে দু তিন দিন বাদ থেকে অনুভূত হবে না এই আদ্রতা জনিত অস্বস্তিকর গরমটা খালি শুষ্ক ওয়েদার থাকবে এই মুহূর্তে কোথাও কোন সতর্কবার্তা নেই। আবহাওয়া আপডেট। আবহাওয়া বিভাগ পূর্বাঞ্চলীয় অধিকর্তার সঞ্জীব বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন -  Rain Alert: জারি অরেঞ্জ অ্যালার্ট, আজকের বাংলার আবহাওয়া কেমন থাকবে?

Latest News

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি।  Web Series...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img