36 C
Kolkata
Saturday, May 4, 2024

কলকাতার সেন্ট্রাল অ্যাভিনিউয়ের রাস্তা জলমগ্ন, সমস্যায় নিত্যযাত্রীরা, পুজোর আগে মহা দুর্যোগ

Must Read

নিজস্ব সংবাদদাতা, কলকাতাঃ   পুজোর আগে মহা দুর্যোগের মুখে বাংলা। ছত্তিশগঢ় পৌঁছে ইউটার্ন নিয়ে ফের বাংলার গায়ের কাছে যেন ঘেঁষে আসছে নিম্নচাপ। বৃহস্পতিবার পর্যন্ত উত্তর ও দক্ষিণবঙ্গের জেলাগুলিতে ভারী বৃষ্টির পূর্বাভাস দিয়েছে আলিপুর আবহাওয়া দফতরের। গতকাল রাত থেকে একনাগাড়ে চলছে বৃষ্টি। আজ বুধবার সারাদিন বৃষ্টি কমার কোনও সম্ভাবনা নেই বলেই জানিয়েছে হাওয়া অফিস। এদিন কলকাতার আকাশ সারাদিন মেঘলা থাকবে। যার জেরে যানজটের সমস্যায় পড়তে হতে পারে মানুষকে।

আরও পড়ুন -  বিয়ের পিঁড়িতে প্রায় ৫০০ বার! বর্তমানে একলা

বুধবার সকাল থেকেই কলকাতার সেন্ট্রাল অ্যাভিনিউয়ের রাস্তা জলমগ্ন। সমস্যায় নিত্যযাত্রীরা।

মঙ্গলবার রাতে অঝোরে বৃষ্টির জের, জলমগ্ন পাতিপুকুর আন্ডার পাস। বন্ধ করে দেওয়া হয়েছে এক দিকের রাস্তা। হলে অফিস টাইমে যানজটে অসুবিধায় করেছে সাধারণ মানুষ।

আরও পড়ুন -  হালিশহর পৌরসভার লোকসংস্কৃতি ভবনে আয়োজিত হল তৃণমূল কংগ্রেসের কর্মীসভা

মঙ্গলবার রাতে অঝোরে বৃষ্টির জেরে জলমগ্ন বেশ কিছু জায়গা। পাতিপুকুর আন্ডার পাসের, লেকটাউনের দিক থেকে আরজিকর যাওয়ার রাস্তা সম্পূর্ণ জলমগ্ন হয়ে পড়ে বুধবার সকাল থেকেই। বন্ধ করে দেওয়া হয় যান চলাচল। আন্ডার পাসের একদিকের রাস্তা দিয়ে উভয় দিকের গাড়ি চলাচল করানো হয়। এর ফলে যানজটের সৃষ্টি হয় ঐ অঞ্চলে। প্রতিবারই বৃষ্টিতে হানডেট পারসেন্ট এই জায়গাটা জলমগ্ন হয়ে পড়ে।

আরও পড়ুন -  মাস্ককে ভাইরাস মুক্ত করুন

Latest News

Weather Forecast: তাপপ্রবাহের তেজ কমছে, খুব শীঘ্রই স্বস্তির বৃষ্টি ঝেঁপে আসছে

Weather Forecast: তাপপ্রবাহের তেজ কমছে, খুব শীঘ্রই স্বস্তির বৃষ্টি ঝেঁপে আসছে। দক্ষিণবঙ্গের বেশ কিছু জেলায় তাপপ্রবাহ দেখা গেছে বিগত কয়েকদিনে।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img