31 C
Kolkata
Sunday, May 19, 2024

বাইডেনের কুকুর কামড়ে দিল নিরাপত্তা রক্ষীকে

Must Read

মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন এবং ফার্স্ট লেডি জিল বাইডেনের পোষ্য কুকুর হোয়াইট হাউজের এক নিরাপত্তা কর্মকর্তাকে কামড় দিয়েছে। এই নিয়ে দুই বছর বয়সী জার্মান শেফার্ডটি ১১ জনকে কামড়ানোর ঘটনা ঘটিয়েছে।

বাইডেন পরিবারের দুই জার্মান শেফার্ডের মধ্যে ছোট কমান্ডার। আগের কামড়ের ঘটনা ডেলাওয়্যারে রাষ্ট্রপতি ও ফার্স্ট লেডির বাড়িতে ঘটেছে।
সোমবার (২৫ সেপ্টেম্বর) রাতে ওই এজেন্টকে কামড় দেয় জার্মান শেফার্ডের মধ্যে ছোট কমান্ডার। ওই কর্মকর্তাকে ঘটনাস্থলেই চিকিৎসা করা হয় বলে মঙ্গলবার সিক্রেট সার্ভিস এক বিবৃতিতে জানিয়েছে। বুধবার এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি।

আরও পড়ুন -  Cyclone Update: তোলপাড় দুই সাগরে, সাইক্লোন কোথায় তৈরি হবে? লেটেস্ট আপডেট

হোয়াইট হাউজের প্রেস সেক্রেটারি এর আগে হোয়াইট হাউজে এই ধরনের আত্রমণকে মানসিক চাপের কারণ বলে দাবি করেছেন।
তিনি জুলাইতে বলেছিলেন, আপনারা সবাই জানেন, হোয়াইট হাউজ কমপ্লেক্স অনন্য ও খুব মানসিক চাপের একটি জায়গা। আমি নিশ্চিত যে আপনি সবাই বুঝতে পারবেন। এখানকার সকলকেই খুব চাপে থাকতে হয়। এমন পরিস্থিতিতে পারিবারিক পোষা প্রাণি আরও কতটা বাড়তি চাপ সৃষ্টি করতে পারে একবার ভাবুন।

আরও পড়ুন -  নুসরতের ব্যক্তিগত জীবন নিয়ে এত আগ্রহ না দেখিয়ে যদি এম.পি.নুসরতের কাজ নিয়ে সবাই আগ্রহ দেখাতেন, তাহলে খুব ভালো হত, মন্তব্য কমরেড দীপ্সিতার

সিক্রেট সার্ভিসের মুখপাত্র অ্যান্থনি গুগলিয়েলমি বলেন, গতকাল রাত ৮টার দিকে, একজন সিক্রেট সার্ভিস ইউনিফর্মড ডিভিশনের একজন পুলিশ অফিসার ফ্যামিলি পোষা প্রাণির সংস্পর্শে আসেন এবং তাকে কামড় দেয়া হয়।

তিনি পরে সিএনএনকে বলেন, আহত অফিসার মঙ্গলবার সিক্রেট সার্ভিস ডিরেক্টর কিম্বার্লি চিটলের সঙ্গে কথা বলেছেন তিনি ঠিক আছেন।

আরও পড়ুন -  বাইডেনের চেয়ে ১০ পয়েন্ট এগিয়ে ট্রাম্প, আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনে

প্রেসিডেন্ট বাইডেনের অন্য কুকুরটির নাম মেজর। এই কুকুরটিও সিক্রেট সার্ভিস এজেন্টদের অসংখ্য কামড়ানোর ঘটনায় জড়িত। তারপর থেকে তাকে হোয়াইট হাউস থেকে সরিয়ে দেয়া হয়।এখন সে বাইডেন পরিবারের বন্ধুদের সাথে বসবাস করে।

বিবিসি বলছে, কমান্ডার ২০২১ সালে কুকুরছানা হিসাবে হোয়াইট হাউসে এসেছিল। ভাই জেমসের কাছ থেকে কুকুরছানাটি উপহার হিসেবে পেয়েছিলেন জো বাইডেন। মার্কিন প্রেসিডেন্টের পরিবারে উইলো নামে একটি বিড়ালও আছে।

সূত্রঃ বিবিসি। ছবিঃ সংগৃহীত।

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img