35 C
Kolkata
Thursday, May 16, 2024

বাইডেনের চেয়ে ১০ পয়েন্ট এগিয়ে ট্রাম্প, আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনে

Must Read

বাইডেনের চেয়ে ১০ পয়েন্ট এগিয়ে ট্রাম্প, আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনে।

বাইডেনের চেয়ে ১০ পয়েন্ট এগিয়ে ট্রাম্প ২০২৪ সালের প্রেসিডেন্ট নির্বাচনে। প্রেসিডেন্ট জো বাইডেন এবং প্রাক্তন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে প্রধান প্রতিদ্বন্দ্বী বলে মনে করা হচ্ছে।

জনপ্রিয়তা নিয়ে বিভিন্ন সমীক্ষা চলছে। একটি নতুন সমীক্ষায় দেখা গেছে, জনপ্রিয়তায় ট্রাম্পের চেয়ে ১০ পয়েন্ট পিছিয়ে আছেন বাইডেন। ট্রাম্প তার অন্যান্য রিপাবলিকান প্রার্থীর থেকেও এগিয়ে আছেন।

আরও পড়ুন -  Actress Romana: চিত্রনায়িকা রোমানা, ১০ বছর পর পর্দায় আসছেন

ওয়াশিংটন পোস্ট এবং এবিসি নিউজের সমীক্ষায় দেখা যায়, ট্রাম্পের পয়েন্ট যেখানে ৫১ শতাংশ, সেখানে বাইডেনের ৪২ পয়েন্ট। রিপাবলিকান পার্টির মনোনয়ন প্রক্রিয়া জানুয়ারি থেকে আইওয়া ককাস এবং নিউ হ্যাম্পশায়ার প্রাইমারির মাধ্যমে শুরু হবে। দক্ষিণ ক্যারোলিনার প্রাক্তন গভর্নর নিক্কি হ্যালি এবং রিপাবলিকান নেতা বিবেক রামাস্বামী প্রেসিডেন্ট প্রার্থীর দৌড়ে এগিয়ে আছে। কিন্তু তাদের মধ্যে ট্রাম্পই সবার চেয়ে এগিয়ে।

আরও পড়ুন -  "প্রাচীর"

বিশেষজ্ঞরা মনে করছেন, ট্রাম্পই শেষ পর্যন্ত রিপাবলিকান পার্টির প্রার্থী হতে যাচ্ছেন। জরিপে বলা হয়েছে, অধিকাংশ আমেরিকান বলেছেন, জো বাইডেন ক্ষমতায় থাকাকালীন জনগণের অবস্থা আরোও খারাপ হয়েছে। তিন-চতুর্থাংশ বলেছেন, আবার প্রেসিডেন্ট হওয়ার ক্ষেত্রে বাইডেনের বয়স খুব বেশি। ট্রাম্প সেদিক থেকে এগিয়ে রয়েছেন। সমীক্ষা অনুসারে, ট্রাম্পকে ৫৪ শতাংশ রিপাবলিকান ব্যক্তিরা সমর্থন করেন।

আরও পড়ুন -  আসতে চলেছে ভারতে দশটি স্লিপার বন্দে ভারত এক্সপ্রেস, ট্রেনের সম্ভাব্য রূটগুলি জানুন

সূত্রঃ রয়টার্স। ছবিঃ সংগৃহীত।

Latest News

Petrol Price: পেট্রোল-ডিজেলের দাম কলকাতায় কতো হলো? জানুন

Petrol Price: পেট্রোল-ডিজেলের দাম কলকাতায় কতো হলো? জানুন।  বিভিন্ন জ্বালানি তেলের সংস্থাগুলি পেট্রোল ও ডিজেলের দাম আপডেট করে প্রতিদিন। গোটা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img