31 C
Kolkata
Friday, May 17, 2024

এই ওয়েব সিরিজটি গাঁ গরম করে দেবে, ১৮ বছর না হলে দেখা যাবে না–BOLD WEB SERIES

এই ওয়েব সিরিজটি বেশ জনপ্রিয়তা পেয়েছে বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে

Must Read

এই ওয়েব সিরিজ ১৮ বছরের ঊর্ধ্বের জন্য। এখন ভারতীয় ওয়েব মিডিয়া প্ল্যাটফর্মে জনপ্রিয় ওয়েবসাইট হচ্ছে উল্লু। এখানে রোজ নতুন নতুন সিরিজ নিয়ে আসছে এই প্লাটফর্ম। সম্প্রতি এই ওয়েবসাইটে লঞ্চ হয়ে গিয়েছে নতুন ওয়েব সিরিজ।

নাম হলো গাও কি গর্মী। সম্প্রতি এই ওয়েব সিরিজের চতুর্থ সীজন চলে এসেছে। ওয়েব সিরিজে প্রধান চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী মাহি কৌর। আছেন অনুপম ও শিবম তিওয়ারি। ওয়েব সিরিজটি পরিচালনা করেছেন সমীর সেলিম খান।

আরও পড়ুন -  Bold Web Series: সব সীমার বাইরে সাহসের এই ওয়েব সিরিজটি, একলা দেখতে হবে

চতুর্থ সিজনের ট্রেলার প্রকাশ হওয়ার পরেই ট্রেলার হয়ে উঠেছে ব্যাপক জনপ্রিয়। পঞ্চম সিজন নিয়ে নির্মাতারা কাজ শুরু করেছেন। তার আগেই হিট হয়ে গেল এই ওয়েব সিরিজের চতুর্থ সিজন।

দীর্ঘদিন পর একজন দম্পতি তাদের গ্রামে এসেছেন। আত্মীয়দের সাথে দেখা করতে। শুধুমাত্র আত্মীয়দের সাথে দেখা করতে কিন্তু নয়। স্বামী ও স্ত্রী তাদের পৈত্রিক সম্পত্তি বিক্রি করার জন্য এসেছেন। ওই টাকা দিয়ে তারা গুরুত্বপূর্ণ কাজে ব্যবহার করবেন। এবার সেখানেই একটা অদ্ভুত ব্যাপার ঘটে গেলো। জমি বাড়ি বিক্রি হয়ে গেলেও, ওই মহিলাটি তারপর থেকে আর নিজের স্বামীর সঙ্গে শহরে ফিরতে চাইছেন না।

আরও পড়ুন -  Web Series: এরোটিক ওয়েব সিরিজ ইন্টারনেটে, একদম ভুলে বাচ্চাদের সামনে দেখবেন না

তার আত্মীয়দের বাড়িতে একজন যুবক ও আকর্ষণীয় পুরুষের সাথে পরিচয় হয়েছে। তার প্রতি তিনি ভীষণ আকৃষ্ট। রীতিমতো সেই পুরুষটিকে নিজের ফাঁদে ফেলার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

আরও পড়ুন -  প্রথম রাতেই শুরু হলো শরীরের খেলা বিয়ের পর, রোমান্সে ভরপুর এই ওয়েব সিরিজ

স্বামী-স্ত্রীর এই অদ্ভুত সম্পর্ক নিয়ে এই ওয়েব সিরিজটি করা হয়েছে। এখানে অভিনয় করেছেন অভিনেত্রী মাহি কোর। তার অভিনয় এই ধরনের প্লাটফর্মে দারুন জনপ্রিয়। এই সমস্ত গল্পে তার অভিনয় যেন একেবারে সবকিছুকে পাল্টে দিতে পারে। তার অভিনীত গরম মসলা ওয়েব সিরিজটিও দারুন জনপ্রিয় হয়েছে। কিন্তু ওই ওয়েব সিরিজটি থেকেও বেশি জনপ্রিয় হয়েছে গাঁও কি গরমি এই ওয়েব সিরিজটি।

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img