26 C
Kolkata
Thursday, May 9, 2024

ডিভোর্স চান পরীমণি আগামী চব্বিশ ঘণ্টার মধ্যে, এই স্বামীর সাথেও ভাঙলো সম্পর্ক

Must Read

বাংলাদেশের ফিল্ম ইন্ডাস্ট্রির অনেকেই বলেছিলেন, এই বিয়ে আদৌ টিকবে না শরিফুল রাজ (Shariful Razz)-এর সাথে পরীমণি (Porimoni)-র বিয়ে হওয়ার পরে।

পরীমণি বারবার তাঁর এবং রাজের সুখী সংসারের ছবি তুলে ধরেছেন। গত বছর 2022 সাল থেকেই রাজ এবং পরীমণির সংসারে চলছিলো টালমাটাল অবস্থা। হঠাৎ আচমকাই পরীমণি তাঁর স্বামীর সাথে বিদ্যা সিনহা সাহা মিম (Vidya Sinha Saha Mim)-এর পরকীয়ার অভিযোগ করেন। সোশ্যাল মিডিয়ায় মিম এবং রাজকে তুলোধোনা করেন তিনি।

মিম তাঁর সাথে রাজের পরকীয়ার কথা অস্বীকার করেন। তারপর হঠাৎই গত বছরের শেষে 31 শে ডিসেম্বর তাঁর অনুরাগীদের আগাম নববর্ষের শুভেচ্ছা জানিয়ে পরীমণি ফেসবুকে লেখেন, তাঁর সাথে রাজের সম্পর্কে ইতি পড়বে।

আরও পড়ুন -  Sandipta Sen: অভিনেত্রী সন্দীপ্তা সমুদ্রস্নানে মত্ত, গরম থেকে বাঁচতে শুনশান বিচে

পরীমণির অভিযোগ ছিল, রাজ তাঁর উপর শারীরিক অত্যাচার চালিয়েছেন। নিজের বক্তব্যের সমর্থনে রক্তমাখা বালিশের ছবি ফেসবুকে পোস্ট করেছিলেন এই নায়িকা। তিনি সাংবাদিক সম্মেলনও করেন। বীতশ্রদ্ধ রাজ বলেছিলেন, তাঁদের বেডরুম বাজারে এনে ফেলেছেন পরীমণি। তারপর তাঁদের একমাত্র পুত্রসন্তান শামীম মুহম্মদ রাজ্য (Shamim Muhammad Rajya)-র কথা মনে করে নিজেদের ঝামেলা মিটিয়ে একসাথে থাকতে শুরু করেন রাজ এবং পরীমণি।

আরও পড়ুন -  শারীরিক সম্পর্কে বাধ্য করা হত উচ্চবিত্তদের সঙ্গে, লোকলজ্জার ভয়ে মুখ খোলেননি পরীমণি

আবার সমস্যার সূত্রপাত ঘটে গত 29 শে মে। বাংলাদেশ ফিল্ম ইন্ডাস্ট্রির তথাকথিত প্লে বয় রাজের সাথে ওই ইন্ডাস্ট্রির কয়েকজন নায়িকার ব্যক্তিগত মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

পরীমণির সাথে তাঁর স্বামীর অশান্তি আবার চরমে ওঠে। বাড়ি ছেড়ে অন্যত্র থাকতে শুরু করেন রাজ। তিনি এবং নায়িকাদের একাংশ পরীমণিকে দায়ী করে বলেন, নায়িকা নিজেই সংসার ভাঙতে এই কারসাজি করছেন।

আগে বেশ কয়েকটি অনুষ্ঠানে পরীমণি এবং রাজকে একসাথে দেখা গেলেও অভিনেত্রী জানিয়েছেন, তা লোক দেখানো। এমনকি রাজ্যের কোনো খোঁজখবর নেন না রাজ। পরীমণি হাসপাতালে থাকাকালীন স্ত্রীকে দেখতে যাননি তিনি। এখন পরীমণি নিজেকে রাজের প্রাক্তন বলে পরিচয় দিচ্ছেন। তিনি রাজ্যের মা হিসাবে পরিচিত হতে চান। রাজের কাছে পৌঁছে গিয়েছে বিবাহ বিচ্ছেদের নোটিশ। পরীমণি আগামী চব্বিশ ঘণ্টার মধ্যে বিবাহ বিচ্ছেদ চেয়েছেন।

আরও পড়ুন -  Nusrat Jahan Puja: প্রস্তুতি নুসরাতের, সব ভুলে পূজোয় জমিয়ে খাওয়াদাওয়া

তাঁর দাবি, রাজ জনসমক্ষে তাঁকে অপমান করেছেন। গত বছর ‘দামাল’ ফিল্মটি রিলিজের পর থেকে রাজের পরিবর্তন লক্ষ্য করেছেন। রাজের থেকে বিবাহ বিচ্ছিন্না হয়ে রাজ্যের মায়ের পরিচয়েই বাঁচতে চান পরীমণি এখন।

Latest News

Muskan Baby: ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল

Muskan Baby:ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল।  হরিয়ানভি নাচ: হরিয়ানা, ভারতের উত্তরের একটি রাজ্য, তার সমৃদ্ধ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img