37 C
Kolkata
Friday, May 3, 2024

এই স্মার্টফোনগুলোর ক্যামেরা DSLR-কে চিন্তায় ফেলেছে, হাই কোয়ালিটি ছবি সাথে অনেক ফিচার

Must Read

এই স্মার্টফোনগুলোর ক্যামেরা DSLR-কে চিন্তায় ফেলেছে, হাই কোয়ালিটি ছবি সাথে অনেক ফিচার

প্রায় সবাই ছবি তুলতে পছন্দ করেন। স্মার্টফোন কেনার সময়ে দামের সাথে ফিচারও দেখে নেওয়া হয়। সেই কারনে ফোন প্রস্তুতকারক কোম্পানিগুলো DSLR কোয়ালিটির ক্যামেরা দিচ্ছে এখন স্মার্টফোনে। যদি ছবি তুলতে ভালোবাসেন তাহলে সেরা ক্যামেরা ফোনের এই অপশনগুলি দেখুন।

আরও পড়ুন -  দক্ষিণ আফ্রিকায় ম্যালেরিয়া নিয়ন্ত্রণ কর্মসূচির জন্য এইচআইএল (ইন্ডিয়া) ২০.৬০ মেট্রিক টন ডিডিটি সরবরাহ করেছে

Infinix Zero 30 5G: এই ফোনটির মূল্য শুরু ২৩,৯৯৯ টাকা। ফোনে আছে দুর্দান্ত ক্যামেরা। ফটোগ্রাফির জন্য রিয়ারে রয়েছে ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা। ১৩ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা ও ২ মেগাপিক্সেল সেন্সর। সেলফি জন্য ফোনটির সামনে রয়েছে ৫০ মেগাপিক্সেল ক্যামেরা। ৫,০০০ এমএএইচ ব্যাটারি সাথে ৬৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টেড। মাত্র ৩০ মিনিটে ৮০ শতাংশ পর্যন্ত ব্যাটারি চার্জ হয়ে যাবে।

আরও পড়ুন -  Samsung: জরিমানা ৯৬ লাখ ৫০ হাজার ডলার, স্যামসাংকে

Samsung Galaxy A54 5G: ফোনটি ৮ জিবি, ১২৮ জিবি স্টোরেজ সহ এর দাম রাখা হয়েছে ৩৮,৯৯৯ টাকা। এখানে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপে রয়েছে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর। ১২ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড সেন্সর সাথে ৫ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা। সেলফি এবং ভিডিও কলিং এর জন্য সামনে রয়েছে ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে।

আরও পড়ুন -  Android 12: পরিবর্তন আনছে অ্যান্ড্রয়েড ১২

Xiaomi 12 Pro 5G: দারুন ক্যামেরা যুক্ত ফোনের তালিকায় শাওমি ১২ প্রো ৫জি এবং দারুন ক্যামেরার ফোন। ফোনটির দাম রাখা হয়েছে ৪১,৯৯৯ টাকা। শাওমি ১২ প্রো-তে আছে ট্রিপল রিয়ার ক্যামেরা।

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img