30 C
Kolkata
Saturday, May 4, 2024

iPhone: লঞ্চ হচ্ছে আজ, আইফোন ১৫ সিরিজ

Must Read

লঞ্চ হচ্ছে আজ, আইফোন ১৫ সিরিজ।

আজ উন্মোচিত হতে যাচ্ছে অ্যাপলের বহুল প্রত্যাশিত আইফোন ১৫ সিরিজের বেশ কয়েকটি মডেল। এই ‘ওয়ান্ডারলাস্ট’ বা লঞ্চ ইভেন্ট ঘিরে অধীর আগ্রহ গ্যাজেটপ্রেমীদের।

এই ওয়ান্ডারলাস্ট ইভেন্ট অনুষ্ঠিত হতে চলেছে আজ ১২ সেপ্টেম্বর। অ্যাপেল কর্তৃপক্ষ জানিয়েছে, অ্যাপেল টিভি অ্যাপের সাথে এই আয়োজনের লাইভ স্ট্রিম চলবে অ্যাপল ডট কম ওয়েবসাইটে।

আরও পড়ুন -  Apple: কম দামি আইফোন ও আইপ্যাড বাজারে আনতে যাচ্ছে মার্কিন প্রযুক্ত কোম্পানি অ্যাপল

ইভেন্টে আইফোন ১৫, আইফোন ১৫ প্লাস, আইফোন ১৫ প্রো এবং আইফোন ১৫ প্রো ম্যাক্স মডেল উন্মোচন করা হবে। শোনা যাচ্ছে, এই আইফোন সিরিজে ইউএসবি টাইপ-সি চার্জিং পোর্ট সুবিধা রয়েছে।

আইফোন ১৫ প্রো ম্যাক্স হতে যাচ্ছে এবারের সবচেয়ে দামি ফোন। স্টেইনলেস স্টিলের পরিবর্তে টাইটানিয়াম চ্যাসিস এবং পেরিস্কোপ ক্যামেরা সিস্টেম ব্যবহারের জন্য আইফোন ১৫ প্রো ম্যাক্সের দাম বাড়বে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

আরও পড়ুন -  Uganda: নৌকাডুবির ঘটনায় ২০ জনের মৃত্যু, উগান্ডায়

যুক্তরাষ্ট্রের বাজারে আইফোন ১৫ প্রো ম্যাক্স মডেলের দাম হতে পারে ১ হাজার ২৯৯ ডলার, আইফোন ১৫ প্রো মডেল ১ হাজার ৯৯ ডলার ও আইফোন ১৫ মডেলের দাম হতে পারে ৭৯৯ ডলার।

আরও পড়ুন -  iPhone 15: টাইপ সি চার্জার নিয়ে উন্মুক্ত হলো আইফোন ১৫

শুধু আইফোন সিরিজ নয়, এর সঙ্গে বেশকিছু পণ্য লঞ্চ করবে অ্যাপল। আইফোন ১৫-এর সঙ্গে আসতে পারে অ্যাপল ওয়াচ ৯ সিরিজ, অ্যাপল ওয়াচ আলট্রা ২, আইওএস ১৭ ও ওয়াচ ওএস ১০.

ছবিঃ সংগৃহীত।

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img