30 C
Kolkata
Saturday, May 4, 2024

Apple: কম দামি আইফোন ও আইপ্যাড বাজারে আনতে যাচ্ছে মার্কিন প্রযুক্ত কোম্পানি অ্যাপল

Must Read

কম দামি আইফোন ও আইপ্যাড বাজারে আনতে যাচ্ছে মার্কিন প্রযুক্ত কোম্পানি অ্যাপল। নতুন মডেলের এ পণ্যগুলো মার্চের ৮ তারিখ বাজারে আনার ঘোষণা দিতে পারে কোম্পানিটি। শনিবার (৫ ফেব্রুয়ারি) ব্লুমবার্গের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

প্রতিবেদনে বলা হয়, কম দামের আইফোন ও আইপ্যাড বাজারে আনার ঘোষণা দেওয়ার প্রস্তুতি শুরু করেছে অ্যাপল। ২০২১ সালের অক্টোবরের পর এই প্রথম এ কোনো পণ্য বাজারে আনবে প্রতিষ্ঠানটি। তখন নিউ ম্যাকবুক প্রো ল্যাপটপ উন্মুক্ত করে ছিল তারা।

আরও পড়ুন -  টাটা গ্রুপ তৈরি করবে ভারতে আইফোন, সিদ্ধান্ত নিল সংস্থা

তবে এ উপলক্ষে ভার্চুয়াল অনুষ্ঠানের আয়োজন হতে পারে। ২০২০ সালের মার্চে করোনা মহামারি শুরু হওয়ার পর থেকেই অ্যাপল ভার্চুয়াল অনুষ্ঠানের মাধ্যমে কার্যক্রম পরিচালনা করছে।

বর্তমানে আইফোন সিই নামের কম দামি আইফোন চালু আছে বাজারে। দাম হচ্ছে তিনশ ৯৯ ডলার। যেটা বাজারে আসে ২০২০ সালে। আসন্ন মডেলটি এটির মতোই হতে পারে। তবে সংযুক্ত থাকতে পারে দ্রুততম প্রসেসর ও ৫-জি সেবা।

আরও পড়ুন -  Women Cricket Team: শাহরুখ খান কিনলেন, মহিলা ক্রিকেট দল

তাছাড়া নতুন আইপ্যাডটি বাজারে থাকা আইপ্যাড এয়ারের একটি আপডেটেড সংস্করণ হবে বলে আশা করা হচ্ছে। এই ডিভাইসটি শেষবার ২০২০ সালের অক্টোবরে আপডেট করা হয়েছিল। বর্তমানে এটি খুচরা ৫৯৯ ডলারে বিক্রি হচ্ছে।

আরও পড়ুন -  Viral Video: আলিঙ্গন করছেন যুবক-যুবতী চলন্ত বাইকে, ভিডিও ভাইরাল ইন্টারনেটে

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img