38 C
Kolkata
Saturday, May 18, 2024

Business Idea: শুরু করুন এই ব্যবসা কম বিনিয়োগে, মাসে ভালো টাকা আয় হবে

ব্যবসা শুরু করবেন মানুষের চাহিদা বুঝে

Must Read

এইসময়ে যতই যোগ্যতা থাকুক না কেন, চাকরি পাওয়া বেশ মুশকিল হয়ে যাচ্ছে। সেই জন্য কম বয়সী যুবক-যুবতীরা এখন বিভিন্ন ব্যবসা বা স্টার্টআপ করার চিন্তা ভাবনা করে দেখছেন।

যেকোনো ব্যবসা শুরু করার আগে ভালো করে ভেবে কি ধরনের ব্যবসা করলে কম বিনিয়োগে বেশি মুনাফা অর্জন করা যাবে। অনেকে ব্যবসা শুরু করার চিন্তাভাবনা করলেও ঠিক মতন আইডিয়া পান না, কি বিষয়ে ব্যবসা শুরু করবে?

আরও পড়ুন -  ৪৮ এ অটুট জিম পোশাকে, কার্ভি ফিগার দেখালেন Malaika Arora, পুরুষ ভক্তরা ঘায়েল

অল্প বিনিয়োগ করে এখনকার দিনে অনেক ধরনের ব্যবসা শুরু করা যায়। আজকে এমন কিছু ব্যবসা সমন্ধে আইডিয়া দিতে চলেছি আপনি ব্যাপক লাভবান হবার সুযোগ পারেন। যা ব্যবসা শুরু করবেন আগে বিষয় হল মানুষের চাহিদা বোঝা। এখন ডিজিটাল দুনিয়ায় সকলেই স্মার্টফোন অথবা ল্যাপটপ ব্যবহার করেন।

আরও পড়ুন -  Durga Pujo: শেষ মুহূর্তের প্রস্তুতি

সেই কারনে এখনকার দিনে ইলেকট্রনিক জিনিস ঠিক করার দোকান ব্যাপক লাভজনক ব্যবসা।

আজকাল খুব কম খরচে ইলেকট্রিক গ্যাজেট ঠিক করার অনলাইন কোর্স করে নিতে পারেন। কোর্সটি করার পরে, যদি কিছু সময়ের জন্য একটি মেরামত কেন্দ্রে আগে কাজ করে আরও পাকাপোক্ত হয়ে যান। তারপর নিজের দোকান খুলতে পারেন। মাত্র ৩০ হাজার থেকে ৫০ হাজার টাকা বিনিয়োগ করে আপনি দোকান খুলতে পারেন।

আরও পড়ুন -  Makeup: ৪ উপাদান রান্না ঘরের, ব্যবহার হয় রুপচর্চায়

ব্যবসা ভালো হলে আরও উন্নত যন্ত্রপাতি কিনে নিতে পারেন। এখন মোবাইল এবং ল্যাপটপ রিপিয়ার করার চার্জ বেশ ভালোই। অথবা কোনো কোম্পানির সার্ভিস সেন্টার হলে আরও বেশি লাভ। এছাড়া জিনিসপত্র সরানোর পাশাপাশি বেশকিছু ছোটোখাটো ইলেকট্রনিক জিনিস রেখে বিক্রি করতে পারেন।

Latest News

Video: শাড়ির ফাঁকে উঁকি দিচ্ছে যৌবন, ঘর বন্ধ করে নাচ দেখিয়ে ভাইরাল মোনালিসা

Video: শাড়ির ফাঁকে উঁকি দিচ্ছে যৌবন, ঘর বন্ধ করে নাচ দেখিয়ে ভাইরাল মোনালিসা। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img