37 C
Kolkata
Friday, May 17, 2024

মিঠুন চক্রবর্তীর সঙ্গে অভিনয়ের সুযোগ পেল মিষ্টি!

Must Read

২৫ শে বৈশাখ বা ২২ শে শ্রাবণ, রবিঠাকুর বিজড়িত যেকোনো দিনেই একটা রাবীন্দ্রিক অনুভূতি কাজ করে। কবিগুরুর রচিত কোনো গান হোক অথবা কবিতা, নাটক থেকে উপন্যাস, সবকিছু রয়েছে বাঙালির মনের বৈকুণ্ঠে।

রবীন্দ্রনাথের বিখ্যাত উপন্যাস হল ‘কাবুলিওয়ালা’। এই গল্পকে আগেও চিত্রনাট্যের রূপ দেওয়া হয়েছিলো। আবার নতুন ভাবে রুপোলি পর্দায় আসছে কাবুলিওয়ালা।

জানা গেছে, ‘কাবুলিওয়ালা’ ছবিতে দেখা যাবে বাংলা চলচ্চিত্র জগতের প্রবাদপ্রতিম অভিনেতা মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)-কে। ছবির কাবুলিওয়ালার চরিত্রে দেখা যাবে।জানা গেছে, টলিউডের বিখ্যাত পরিচালক সুমন ঘোষ এই ছবির পরিচালনা করবেন।

আরও পড়ুন -  Radhe Shyam: ৯৭টা চুমুতে ট্রেলর মুক্তুতে বাজিমাত, প্রভাস-পূজার

ছবির একটি ঝলক দেখা গেছে সোশ্যাল মিডিয়ায়। এই গল্পের একটি গুরুত্বপূর্ণ চরিত্র হল ‘মিনি’। কাবুলিওয়ালার সঙ্গে এই ছোট্ট মেয়েটির ভালোবাসার সম্পর্কে তৈরি হয়েছে গল্পটি। এই চরিত্রে কোন শিশুশিল্পীকে দেখা যাবে, চলছে জল্পনা।

আরও পড়ুন -  Urfi Javed: ফের অদ্ভুত পোশাকে উর্ফি

সব জল্পনার মেঘ কাটিয়ে জানা গেল শিশুশিল্পীর নাম। জানা গেছে, জি-ব্যাংকার মিঠাই ধারাবাহিকে অভিনয় করা শিশুশিল্পী অনুমেঘা কাহালি (Anumegha Kahali)-কে দেখা যাবে। ‘মিনি’ চরিত্রে অভিনয় করতে।

উল্লেখ্য, এই খুদে শিল্পী মিঠাই ধারাবাহিকে মিষ্টির চরিত্রে অভিনয় করেছিল। সেই অভিনয় যেন আজ ধারাবাহিক শেষের পরেও রয়ে গেছে দর্শকদের কাছে। আবার সে দর্শকদের মন জয় করতে আসছে ‘কাবুলিওয়ালা’ ছবিতে।

আরও পড়ুন -  একটি সুস্বাদু রেসিপি হল ম্যাঙ্গ লস্যি, আহ! গরমে কি দারুন

প্রসঙ্গত, বহু বছর আগে ‘কাবুলিওয়ালা’ গল্পকে নিয়ে কাজ হয়েছিল বাংলা সিনে ইন্ডাস্ট্রিতে। ১৯৫৭ সালে মুক্তি পেয়েছিল ‘কাবুলিওয়ালা’ ছবিটি। সাদাকালো ফ্রেমে সেই সময় মুক্তি পায়। তপন সিনহা পরিচালনা করেন এই ছবির। ছবিতে কাবুলিওয়ালার চরিত্রে দেখা গিয়েছিল ছবি বিশ্বাসকে। ওই সিনেমায় মিনি চরিত্রে অভিনয় করেছিলেন শর্মিলা ঠাকুরের দিদি ঐন্দ্রিলা ঠাকুর। এখন অপেক্ষা।

Latest News

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা।  তা হলে এটা সত্যি হলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img