30 C
Kolkata
Sunday, May 5, 2024

দশম শ্রেণীর মার্কশিট শেয়ার করলেন IAS অফিসার বিরাট কোহলির, ভক্তরা দেখার জন্য পাগল

বিরাট কোহলির দশম শ্রেণীর যে মার্কশিটের ছবিটি ঝড়ের গতিতে ভাইরাল, তিনি গণিতে সর্বনিম্ন ৫১ নম্বর পেয়েছেন

Must Read

দেশে হাজার হাজার তরুণ ও তরুণী রয়েছে, যারা অংকের সাথে বিজ্ঞান এই বিষয়টিকে এড়িয়ে চলতে পছন্দ করেন। ছাত্র ও ছাত্রীরা এই দুটি সাবজেক্টের যেকোনো একটিতে ফেল করেছে বা কম নম্বর পেয়েছে। এই তালিকায় সাধারণ ছাত্র-ছাত্রীদের সাথে নিজের নাম লিখেছেন ভারতের প্রাক্তন অধিনায়ক মানে রান মেশিন বিরাট কোহলি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তাঁর দশম শ্রেণীর মার্কশিটের ছবি শেয়ার করেছেন আইএএস অফিসার জিতিন যাদব। ভারতীয় আইএএস অফিসার দ্বারা শেয়ার করা এই ছবিটি সোশ্যাল মিডিয়ার নজরে পড়তে রীতিমতো ভাইরাল হয়েছে বিরাট কোহলির ভক্তদের দ্বারা। ছবিটি শেয়ার করার সময় তিনি ক্যাপশনে লিখেছেন, ‘সংখ্যাই যদি সাফল্যের চাবিকাঠি হত, তাহলে আজ সারা দেশ তাকে অনুসরণ করত না। সাফল্যের জন্য প্রয়োজন আবেগ ও উৎসর্গ।’

জানিয়ে রাখি, ইতিমধ্যে ছবিটি কয়েক হাজার বার শেয়ার করা হয়েছে। এর সাথে একাধিক লাইক ও কমেন্ট অর্জন করে নিয়েছে বিরাট কোহলির দশম শ্রেণীর মার্কশিটের এই ছবিটি।

আরও পড়ুন -  ইন্দোরে সূর্যের ঝড়, অস্ট্রেলিয়া গুটিয়ে গেল টিম ইন্ডিয়ার কাছে– IND Vs AUS

বিরাট কোহলির দশম শ্রেণীর যে মার্কশিটের ছবিটি ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে সেখানে দেখা যাচ্ছে, তিনি গণিতে সর্বনিম্ন ৫১ নম্বর পেয়েছেন। বিজ্ঞান এবং প্রযুক্তিতে পেয়েছেন মাত্র ৫৫ নম্বর। তিনি ইংরেজির মত কঠিন বিষয়ে সর্বোচ্চ নম্বর (৮৩) পেয়েছেন, সামাজিক বিজ্ঞানে তিনি ৮১ নম্বর পেয়েছেন। আন্তর্জাতিক ক্রিকেটে বিরাট কোহলির কৃতিত্ব সম্পর্কে আলোকপাত করি, এখনও পর্যন্ত বিরাট কোহলির আন্তর্জাতিক ক্রিকেটে ৭৬টি সেঞ্চুরি করার বিস্ময়কর রেকর্ড আছে।এখন তিনি ভারতীয় দলের সঙ্গে ওয়েস্ট ইন্ডিজ সফরে ব্যাস্ত আছেন।

আরও পড়ুন -  Horoscope: ২৬শে সেপ্টেম্বর, রাশিফল পড়ুন

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img