39 C
Kolkata
Friday, May 3, 2024

Dil Do: ঘনিষ্ঠ হলো চামেলী টাকার জন্য বসের সাথে, এই ঝলকে তাপমাত্রা বাড়লো নেটজগতে

Must Read

এখনকার সময়ে এই প্রজন্মের কাছে ওয়েব সিরিজ বিনোদনের গুরুত্বপূর্ণ মাধ্যম হয়েছে। তাদের সুবিধামতো সময়ে এবং পছন্দমতো ওয়েব সিরিজ দেখছেন। বলাই বাহুল্য,এখন বহু ওয়েব প্ল্যাটফর্ম আছে, যারা রোজ তাদের দর্শকদের মনের মতন সিরিজ নিয়ে হাজির হচ্ছেন নিত্য নতুন ওয়েব সিরিজ নিয়ে।

সেই প্ল্যাটফর্মগুলির মধ্যে ‘উল্লু’ এখন প্রথম সারিতে রয়েছে। উল্লেখ্য, এখনকার নেটদর্শকদের একাংশ বোল্ড ওয়েব সিরিজ দেখতে খুব পছন্দ করছেন। সাথে রীতিমতো উপভোগ করছেন প্রতিটি দৃশ্য। সেই সূত্রেই ওয়েব প্ল্যাটফর্মগুলি দর্শকদের জন্য একের পর এক নিয়ে এসেছে বোল্ড সিরিজ।

আরও পড়ুন -  প্রথম রাতেই শুরু হলো শরীরের খেলা বিয়ের পর, রোমান্সে ভরপুর এই ওয়েব সিরিজ

এখন দর্শক থেকে মিডিয়ার পাতায় বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা হচ্ছে। সেই ঝলক প্রায়ই মেলে মিডিয়াতে। বোল্ড ওয়েব সিরিজের সূত্র ধরে চর্চায় উঠে আসেন পর্দার অভিনেতা ও অভিনেত্রীরা।

এখন ‘উল্লু’ নিজের আবার একটি বোল্ড সিরিজের সূত্র ধরেই চর্চায় আছে। ৮ মাস আগে ‘উল্লু’তে মুক্তি পেয়েছে ‘দিল-দো’ সিরিজটি। এটি ওয়েব জগতে অন্যতম একটি বোল্ড সিরিজ, মানেন অধিকাংশ নেটদর্শকরা। সম্প্রতি এই সিরিজের ট্রেলার আবার ভাইরাল ‘দিল-দো’।

আরও পড়ুন -  সমস্ত জলাশয়ের ঘাটগুলির সংস্কার সাধন করা হবে

সিরিজের গল্পটি এই রকম, এক নব-বিবাহিত মহিলা চামেলীকে নিয়ে, তার স্বপ্ন ছিল একটা ভালো বর সাথে ঘর। সেই স্বপ্ন পূরণ হয়েও, শেষ পর্যন্ত তার জীবনে ঘনিয়ে আসে অন্ধকার। বিয়ের কয়েকদিনের মধ্যেই তার স্বামী প্যারালাইসড্ হয়ে পড়েন।

আরও পড়ুন -  বর্ষায় সুস্থ

তার শুয়ে থাকা ছাড়া আর কোন কিছুই করার ক্ষমতা নেই। তারপর নিজের স্বামীকে সুস্থ করতে তিনি টাকা রোজগারের জন্য কাজের সন্ধান করতে থাকে চামেলী। চাকরিও পেয়ে যায়। অবলা নারী হিসাবেই টাকা রোজগারের জন্য নিজের অফিসের বসের ঘনিষ্ঠ হয়ে পড়েন। জড়িয়ে পড়ে শারীরিক সম্পর্কেও। এখন চামেলীর জীবনে শেষ পর্যন্ত কি হবে? সেটা জানতে দেখতে হবে উল্লুর পর্দায় গিয়ে।

Latest News

Web Series: নেট জগতে ঘনিষ্ঠ দৃশ্যের সেরা কয়েকটি ওয়েব সিরিজ, একদম একলা দেখবেন

Web Series: নেট জগতে ঘনিষ্ঠ দৃশ্যের সেরা কয়েকটি ওয়েব সিরিজ, একদম একলা দেখবেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img