34 C
Kolkata
Friday, May 17, 2024

Sweta Bhattacharya: শ্বেতা ভট্টাচার্য জড়িয়ে গেলেন ত্রিকোণ প্রেমে!

Must Read

ওয়েব সিরিজের মাধ্যমে আবার অভিনয়ে ফিরছেন শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya)।

আগে দেব (Dev) এবং মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) অভিনীত ফিল্ম ‘প্রজাপতি’-র মাধ্যমে বড় পর্দায় ডেবিউ হয়ে গেছে। এবার নতুন ওটিটি প্ল্যাটফর্মের ওয়েব সিরিজে দেখা যাবে। চলতি বছরের পুজোয় ক্যামেলিয়া প্রোডাকশনের নতুন ওটিটি প্ল্যাটফর্ম ‘ফ্রাইডে’ লঞ্চ হতে চলেছে। এই ওটিটি প্ল্যাটফর্মের নতুন ওয়েব সিরিজে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন শ্বেতা। বিপরীতে রয়েছেন সৌরভ দাস (Saurav Das)।

কিন্তু এখন জানা যায়নি নতুন ওয়েব সিরিজের নাম। এই ওয়েব সিরিজটি পরিচালনা করছেন অরিন্দম চক্রবর্তী (Arindam Chakraborty)। শ্বেতা এবং সৌরভ ছাড়াও ওয়েব সিরিজে দ্বিতীয় নায়িকার চরিত্রে রয়েছেন অলিভিয়া সরকার (Alivia Sarkar)।

 

View this post on Instagram

 

A post shared by Alivia Sarkar (@reel2alivia)

বোঝাই যাচ্ছে, ত্রিকোণ প্রেমের কাহিনী এই ওয়েব সিরিজের মূল উপজীব্য। ঘনিষ্ঠ সূত্রে প্রাপ্ত খবর অনুযায়ী, সিরিজের কাহিনীতে অলিভিয়া এবং সৌরভের সম্পর্কের মাঝে আগমন ঘটে শ্বেতার। মান-অভিমান শুরু হয় তাঁদের মধ্যে। সাথে রয়েছে বন্ধুত্বের মিশেল। ওয়েব সিরিজের শুটিংয়ের পাশাপাশি শ্বেতা বর্তমানে ব্যস্ত তাঁর দীর্ঘদিনের প্রেমিক রুবেল দাস (Rubel Das)-কে নিয়ে।

আরও পড়ুন -  জনপ্রিয় নায়ক রুবেল দাসের ভেঙে গিয়েছে পায়ের গোড়ালি, বড়সড় দুর্ঘটনা

জি বাংলা ধারাবাহিক ‘নিম ফুলের মধু’-তে সৃজনের চরিত্রে অভিনয় করছেন রুবেল। এই ধারাবাহিকে বাস থেকে লাফিয়ে নামার দৃশ্যের শুট করতে গিয়ে পড়ে গিয়েছিলেন। ভেঙে গিয়েছে দুই গোড়ালি। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী, আপাতত রুবেলকে সম্পূর্ণ বিশ্রামে থাকতে হবে। মাটিতে পা রাখা চলবে না। যদি পরিস্থিতি আয়ত্তে না আসে তখন হবে অস্ত্রোপচার।

 

View this post on Instagram

 

A post shared by Saurav Das (@i_sauravdas)

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img