33 C
Kolkata
Tuesday, May 21, 2024

প্রথমে দেখা, তারপর ভালোবাসা থেকেই শুরু শরীরের খেলা, ঘনিষ্ঠ ভালোবাসার দৃশ্যে রয়েছে এই ওয়েব সিরিজে

Must Read

যখন দেশ তথা সারা বিশ্ব লকডাউনের সময়ে ঘরে বন্দি। সেই সময় থেকে উল্লু অ্যাপের মহিমা বেড়ে গিয়েছে ভারতে। অ্যাপের মূল অফিস সিলিকন ভ্যালিতে থাকলেও ভারতের বুকেই উল্লুর দর্শকের সংখ্যা হু হু করে বেড়ে চলেছে।

কিন্তু ভারতে নিষিদ্ধ হয়েছে পর্ণ সাইট। আর দেখা যায় না পর্ণ ডিভিডিও। এর ফলে করোনাকালে গৃহবন্দি থাকার সময়ে উল্লু এবং প্রাইম শটসের অ্যাপকে অনেকেই ভরসা করা শুরু করেছিলেন। উল্লুর অ্যাডাল্ট ওয়েব সিরিজগুলির মধ্যে অন্যতম জনপ্রিয় হল ‘তড়প’। 2021 সালের 22 শে নভেম্বর এই ওয়েব সিরিজটি উল্লুতে স্ট্রিম হয়েছিল। তারপর উল্লু মিউজিকে পাবলিশ করা হয়েছে ‘তড়প’-এর সামান্য কিছু ঝলকানি।

আরও পড়ুন -  সাংবাদিক সম্মেলন

‘তড়প’ হলো হিন্দিভাষী ওয়েব সিরিজ। এখানে সমাজের দুটি ভিন্ন স্তর থেকে আসা তরুণ এবং পলক একে অপরের প্রেমে ডুবে যায়।তাদের মধ্যে অনেক পার্থক্য থাকা সত্ত্বেও তরুণের সাথে পলকের সম্পর্ক যথেষ্ট মজবুত হয়ে উঠতে থাকে। তখন তারা বিয়ের সিদ্ধান্ত নিয়ে ফেলেন। তারপর তাদের সম্পর্কে প্রশ্ন এসে যায় বিশ্বাস এবং গভীরতা। একে অপরের কাছে সত্যি প্রমাণ করতে তরুণ এবং পলক যথেষ্ট চ্যালেঞ্জের সম্মুখীনে পড়ে যায়।

আরও পড়ুন -  ভর্তি রয়েছে ঘনিষ্ঠ দৃশ্য, নেটদুনিয়ায় উষ্ণতা বাড়াচ্ছে নতুন ওয়েব সিরিজটি

উল্লু অ্যাপের ওয়েব সিরিজ ‘তড়প’ একটি রোম্যান্টিক ড্রামা। এই ওয়েব সিরিজে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন ফয়জল খান (Faizal Khan), সারা ফের (Sareh Fer), আরোহী পটেল (Arohi Patel) সহ আর অনেকে রয়েছেন। এই ওয়েব সিরিজটি পরিচালনা করেছেন দীপক পান্ডে (Deepak Pandey)।

আরও পড়ুন -  প্রিয়াঙ্কা সিং এবং প্রদীপ পান্ডে খাটিয়া রোম্যান্স করলেন, রাজা টুটে বদনিয়া গানে, ভিডিও ভাইরাল

অ্যাডাল্ট ওয়েব সিরিজ হওয়া সত্ত্বেও ‘তড়প’-এর কাহিনী তৈরি হয়েছে একটি আলাদা ঘরানা। ওয়েব সিরিজটি মোট তেরোটি পর্ব মিলে রয়েছে।

‘তড়প’-এর এক-একটি পর্বের সময় পঁচিশ মিনিট।

Latest News

Gold Price Today: মুখে হাসি ফুটেছে ক্রেতাদের সোনার দাম শুনে, তা হলে আজকে কলকাতায় দাম কি?

Gold Price Today: মুখে হাসি ফুটেছে ক্রেতাদের সোনার দাম শুনে, তা হলে আজকে কলকাতায় দাম কি? জৈষ্ঠ্য মাসে বিয়ের জন্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img