30 C
Kolkata
Saturday, May 4, 2024

Shilpa Shetty: ছুটি কাটাচ্ছে অভিনেত্রী শিল্পা শেঠি, এদিকে বাড়িতে হয়ে গেলো চুরি

Must Read

ছুটি কাটাচ্ছে অভিনেত্রী শিল্পা শেঠি, এদিকে বাড়িতে হয়ে গেলো চুরি।

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি ইটালিতে স্বামী এবং সন্তানদের নিয়ে ছুটি কাটাচ্ছে, সেই সুযোগে তার বাড়িতে চুরির ঘটনা ঘটেছে। গত সপ্তাহে শিল্পার মুম্বাইয়ের জুহুর বাড়িতে ঢুকে বেশ কিছু মূল্যবান জিনিস চুরি করে নিয়ে যায় চোর।

আরও পড়ুন -  Sara Ali Khan: হাই থাই স্লিট স্কার্ট সঙ্গে কালো ব্রা-টপ ! হট ফটোশুটে অভিনেত্রী সারা আলি খান

এ ঘটনায় জুহু থানায় অভিযোগ দায়ের পর বৃহস্পতিবার (১৫ জুন) দুই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে মুম্বাই পুলিশ। গ্রেপ্তারকৃত দুই ব্যক্তি আপাতত পুলিশ হেফাজতে রয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

৪৮ বছরে পা দিয়েছেন শিল্পা শেঠি। জন্মদিন উদযাপন করতে ইতালিতে রয়েছেন বলিউড অভিনেত্রী। সেখান থেকে সোশ্যাল মিডিয়ায় ছবিও পোস্ট করেছেন শিল্পা।

আরও পড়ুন -  মালাইকা ছেলেকে যৌনজীবন নিয়ে প্রশ্ন করলেন! ছিছি করছে মালাইকা-কে

দীর্ঘ ১৪ বছর পর ২০২১-এ ‘হাঙ্গামা টু’ দিয়ে অভিনয় দুনিয়ায় কামব্যাক করেছেন শিল্পা। তারপর ২০২২-এ ‘নিকম্মা’ সিনেমাতে দেখা যায় তাকে।

শিগগিরই রোহিত শেঠির ওটিটি প্রজেক্ট ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এ দেখা যাবে। তার সঙ্গে থাকছেন সিদ্ধার্থ মালহোত্রা ও বিবেক ওবেরয়ের মতো অভিনেতারা। এ ছাড়া সোনাই যোশীর ‘সুখী’তেও দেখা যাবে শিল্পাকে।১৯৯৩ সালে ‘বাজিগর’ সিনেমা দিয়ে বলিউডে আসেন শিল্পা। পরবর্তীকালে ‘ফির মিলেঙ্গে’, ‘ধরকন’ সহ বহু হিট সিনেমাতে অভিনয় করেছেন। হলিউড শো ‘সেলিব্রিটি বিগ ব্রাদার’ জেতার পর বিদেশেও পরিচিতি পেয়েছেন শিল্পা।

আরও পড়ুন -  Gunin: চতুর্থ বাংলাদেশ চলচ্চিত্র উৎসবে ‘গুণিন’, কলকাতায়

সূত্রঃ হিন্দুস্তান টাইমস

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img