30 C
Kolkata
Thursday, May 16, 2024

Greece: নিহতের সংখ্যা বেড়ে ৫৯, গ্রিস উপকূলে নৌকাডুবি

Must Read

নিহতের সংখ্যা বেড়ে ৫৯, গ্রিস উপকূলে নৌকাডুবি।

নিহতের সংখ্যা বেড়ে ৫৯ জন দাঁড়িয়েছে গ্রিসের দক্ষিণ উপকূলে অভিবাসীবাহী নৌকাডুবিতে। বুধবার ভোরে এই ঘটনায় জীবিত উদ্ধার করা হয়েছে প্রায় ১০০ জনকে। গ্রিসের উপকূলরক্ষী বাহিনীর তথ্য অনুযায়ী ফরাসি বার্তা সংস্থা এএফপির এক প্রতিবেদনে এই তথ্য জানানো হয়েছে।

আরও পড়ুন -  Tunisia: ২০ জনের মৃত্যু জাহাজ ডুবে, তিউনিসিয়ায়

গ্রিসের কোস্টগার্ডের তথ্য অনুযায়ী এক প্রতিবেদনে ফরাসি সংবাদ সংস্থাটি জানিয়েছে, আয়োনিয়ান সাগরের আন্তর্জাতিক সমুদ্রসীমায় নৌকাডুবির এই ঘটনা ঘটেছে। তীব্র বাতাস এবং সমুদ্র উত্তাল থাকায় উদ্ধারকাজ ব্যাহত হচ্ছে। উদ্ধারকাজে নৌবাহিনীর জাহাজের পাশাপাশি, সেনাবাহিনীর একটি বিমান এবং হেলিকপ্টারসহ ছয়টি নৌকা উদ্ধারকাজ চালাচ্ছে।

আরও পড়ুন -  Polycystic Ovarian Syndrome: এন্ডোক্রিন সিস্টেম ডিসঅর্ডার এর লক্ষণ

গ্রিসের কোস্টগার্ড বলছে, ভোরের দিকে একটি মাছ ধরার নৌকা ডুবে যায়, যেটিতে বহু অভিবাসনপ্রত্যাশী ছিল। ভোর থেকেই উদ্ধার অভিযান কাজ চলছে।

সংস্থাটি জানিয়েছে, উদ্ধার করা লোকদের কালামাতা এলাকায় আনা হয়েছে। এর মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক। তাদের হেলিকপ্টারে করে পোর্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন -  Virat Kohli: বিস্ময়কর প্রতিক্রিয়া অনুষ্কা শর্মার কোহলির জন্মদিনে, অভিনেত্রীর কর্মকান্ড সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

অভিবাসনপ্রত্যাশীদের এই নৌকাটি প্রথম শনাক্ত করা হয় বুধবার বিকেলে। ইউরোপের ফ্রন্টেক্স এজেন্সির একটি নজরদারি বিমান নৌযানটি শনাক্ত করে। সেই সময় নৌকাটিতে থাকা লোকজন কোনো সাহায্য চায়নি। নৌকাতে থাকা অনেকে লাইফ জ্যাকেট পড়েনি এবং তাদের জাতীয়তা সম্পর্কে কোনো তথ্য পাওয়া যায়নি।

ছবিঃ সংগৃহীত

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img