33 C
Kolkata
Thursday, May 2, 2024

Juhi Chawla’s Daughter: গর্বিত জুহি চাওলা, খুব খুশি মেয়ের জন্য, স্বপরিবারে ছবি শেয়ার দিয়ে জানিয়ে দিলেন, অভিনেত্রী

Must Read

জনপ্রিয় প্রথম সারির সুন্দরী অভিনেত্রী জুহি চাওলা ৯০’এর দশকের। একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন তাঁর দর্শকদের। পর্দায় তার এক ঝলক পাওয়ার জন্য অপেক্ষায় থাকেন তার অগণিত ভক্তরাও। এই মুহূর্তে অভিনেত্রী চর্চায় রয়েছেন তার মেয়ে জাহ্নবী মেহেতার জন্য।

বলিউডে অভিনয় করাকালীনই জয় মেহেতার সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী। এখনও অভিনয় ছাড়েননি তিনি। কিন্তু অভিনেত্রী বাছাই করা ছবিতেই অভিনয় করে থাকেন। জয় এবং জুহির দুই সন্তান রয়েছে। ছেলে অর্জুন মেহেতা ও মেয়ে জাহ্নবী মেহেতা। সম্প্রতি কলম্বিয়া থেকে স্নাতক হয়েছে, জুহি কন্যা জাহ্নবী। সম্প্রতি সেই কথাই ছবি শেয়ার করে জানালেন অভিনেত্রী। দারুন আনন্দের বহিঃপ্রকাশ করলেন শেয়ার করা ছবির ক্যাপশনেই।

আরও পড়ুন -  ভারত, এসসিও মন্ত্রিগোষ্ঠীর অর্থনীতি ও বৈদেশিক বাণিজ্য সংক্রান্ত আলোচনার আয়োজন করেছে

অভিনেত্রীর শেয়ার করা ছবি রীতিমতো মিডিয়ার পাতায় চর্চায় রয়েছে। নিজের পড়াশোনা জীবনের একটা অধ্যায় শেষ করেছে অভিনেত্রী কন্যা জাহ্নবী। সেই দিনটিকেই আরো বেশি বিশেষ করতে তার কাছে স্বপরিবারে পৌঁছে গিয়েছিলেন অভিনেত্রী। তিনি মোট চারটি ছবি শেয়ার করে নিয়েছেন জুহি। স্নাতক টুপিও দেখা গিয়েছিল জাহ্নবীর মাথায়। সেই টুপি পরে ছবিও তুলেছে ভাই অর্জুন। সকলেই যে বেজায় খোসমেজাজে ছিলেন, তা ঝলকেই স্পষ্ট। অভিনেত্রীও যে জাহ্নবীকে নিয়ে বেশ খুশি এবং গর্বিত হয়েছেন, তা তার ক্যাপশনে নজর রাখলেই দেখতে পাবেন।

অভিনেত্রী কন্যা ছোট থেকেই যে পড়াশোনা করতে ভালোবাসেন সেকথা হয়তো জানেন অনেকেই। একাধিক সাক্ষাৎকারে নিজের মেয়ের কথা বলতে গিয়ে অভিনেত্রী নিজেই জানিয়েছেন সেকথা। উল্লেখ্য, সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলক দেখে বর্তমানে নেটনাগরিকদের একাংশের মত, জাহ্নবীর হাসি একেবারেই তার মায়ের মতো। বলাই বাহুল্য,জাহ্নবীর সুত্র ধরেই মিডিয়ার পাতায় চর্চিত মেহেতা পরিবারের সকলে।

আরও পড়ুন -  Sunny Leone: তাপমাত্রা বাড়িয়েছেন সানি লিওনি কালো পোশাকে, ভক্তদের চোখে ঘুম নেই

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img