Mimi Chakrabarty: আলো-অন্ধকারে, কাঁধখোলা পোশাকে মিমি!

Published By: Khabar India Online | Published On:

মিমি চক্রবর্তী ( Mimi Chakrabarty ) এবার ধরা দিলেন কাঁধ খোলা পোশাকে। আগেই আমরা দেখেছিলাম যে কাঁধ খোলা পোশাকে বাঁধ ভাঙ্গ যৌবনে ডুব দিয়েছিলেন মিমি। তার কিছুদিন পরেই আবারো তিনি আলো আঁধারির মধ্যে কাঁধ খোলা মাল্টি কালারের পোশাক পরেছেন। এই দেখে প্রত্যেকেই বেশ অবাক হয়েছেন। হবে নাই বা কেন? এত সুন্দর দেখতে লাগছে, এই দেখে প্রত্যেকেই প্রশংসা করেছেন।

বাংলা অভিনয় জগতে অন্যতম সেরা মুখ মিমি চক্রবর্তী। ‘গানের ওপারে’ র সেই অভিমানী মেয়ে পুপে, আজ প্রত্যেকের মনের হার্টথ্রব। সাদা রংয়ের শাড়ি পরতে পছন্দ করত পুপে, পরবর্তীকালে সেই পুপেই যে নিত্য নতুন পোশাক পরে মানুষের মন জয় করবে, তা কেউ আগে ভেবে ছিলো। শুধুমাত্র ওয়েস্টার্ন পোশাকেই নয়, শাড়িতেও বেশ মানানসই মিমি চক্রবর্তী। তিনি নানা রকম অবতারে আবির্ভূত হচ্ছেন সোশ্যাল মিডিয়ার পাতায়।

আরও পড়ুন -  Ishaa Saha: অন্তর্বাস না পরেই ছবি শেয়ার করেছেন ইশা সাহা!

মিমি চক্রবর্তী ইনস্টাগ্রাম পেজটি যদি একবার দেখেন তাহলে দেখবেন, নানাভাবেই তিনি অ্যাক্টিভ থাকেন, তিনি সারাদিনে কি করছেন বা কোথায় বেড়াতে গেছেন বা কি দেখে খুব আনন্দ পাচ্ছেন, কি দেখে মন আনমনা হয়ে যাচ্ছে বা কি পরে আছেন, কখনো শাড়ি কখনো স্বল্প পোশাকে কখনো বা গাউনে মাঝে মধ্যেই তিনি নিজের পেজে আবির্ভূত হয়ে থাকেন। শাড়ি থেকে শুরু করে স্পোর্টস ব্রা পরে নানাভাবে তিনি তার অনুরাগীদের সামনে হাজির হন।

আরও পড়ুন -  Kaushambi Chakraborty: উন্মুক্ত ক্লিভেজ, এবার সাহসী ছবি শেয়ার আদৃত-প্রিয়া কৌশাম্বীর

সম্প্রতি মিমি চক্রবর্তী যে ছবিটি সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে, সেখানে দেখা যাচ্ছে কাঁধ খোলা পোশাকে বাঁধ ভাঙ্গা যৌবন। সুন্দর ছিপছিপে শরীরে রাতে পোশাকটি বেশ ভালো লাগছে।

আরও পড়ুন -  Dance Video: টাকার বৃষ্টিতে ঢাকল পাকিস্তানি নৃত্যশিল্পী, নেটমহলের মন কেড়েছে

পোশাকে দুটি হাতের উপর দিয়ে এক টুকরো কাপড় চলে গেছে। যা বুকের উপর দিয়ে চলে গেছে। কিন্তু সামান্য ক্লিভেজ এবং একটু উঁকি মারলে যে কেউ দেখতে পাবেন। যাই হোক মিমি চক্রবর্তীর কিন্তু স্টাইল এর ব্যাপারে ভীষণ সিরিয়াস। যেকোনো পোশাকেই তাকে ভীষণ সুন্দর লাগে ওয়েস্টার্ন বা শাড়ি যে কোন পোশাকে তিনি হয়ে ওঠেন সুন্দরী। অনেক লাইক ও কমেন্ট পেয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Mimi Chakraborty (@mimichakraborty)