33 C
Kolkata
Saturday, May 18, 2024

Anushka Sharma Birthday: আদুরে শুভেচ্ছা বিরাটের, অনুষ্কার জন্মদিনে

Must Read

৩৫-এ বসন্তে পা দিলেন বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা। অনুষ্কার জন্মদিনে অভিনেত্রীকে শুভেচ্ছাবার্তা দিলেন স্বামী বিরাট কোহলি। আইপিএলের মাঝেও সময় বার করে স্ত্রীর জন্য সমাজমাধ্যমের পাতায় বিশেষ বার্তা লিখতে ভোলেননি বিরাট।

অনুষ্কার একগুচ্ছ ছবি পোস্ট করে তাকে শুভেচ্ছা জানান। সেখানে রয়েছে অনুষ্কার হাসিমুখের ছবি থেকে তার অভিমানী মুখভঙ্গির ছবিও। কখনও কমলা পোশাকে মাথায় টুপি পরে সমুদ্রসৈকতে বসে রয়েছেন তিনি, কখনও আবার ক্যামেরার সামনে সাদা সোয়েটার পরে আদুরে ভঙ্গিতে হেসেছেন অভিনেত্রী।

আরও পড়ুন -  Aneek Dhar: অন্নপ্রাশনের ছবি শেয়ার করলেন অনীক, দ্বিতীয় সন্তানের

অভিনেত্রীর এ রকম একাধিক ছবি পোস্ট করে বিরাট লিখেছেন, ‘‘ভাল-খারাপ, সব পরিস্থিতিতেই তোমায় ভালবাসব! তোমার সব পাগলামি সত্ত্বেও তোমাকেই ভালবাসি! তুমিই আমার সব কিছু, শুভ জন্মদিন।’’

 

View this post on Instagram

 

A post shared by Virat Kohli (@virat.kohli)

২০১৭ সালে ইটালিতে ব্যক্তিগত পরিসরে বিরাট কোহলির সঙ্গে গাঁটছড়া বাঁধেন বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা। আগে ২০১৩ সাল থেকে প্রেম। একটি শ্যাম্পুর বিজ্ঞাপনের সেটে একে অপরের সঙ্গে প্রথম পরিচয় হয় বিরাট এবং অনুষ্কার।

আরও পড়ুন -  Gerardo Tata Martino: টাটা মার্টিনো কোচ হলেন মেসিদের, গুরু-শিষ্যের মিলিত

অনেক ঝড়-ঝঞ্ঝার মধ্যে দিয়েও একে অপরের হাত ছাড়েননি বিরুষ্কা। বিরাটের খারাপ ফর্মের জন্য বার বার অনুষ্কার দিকে ধেয়ে এসেছে কটু কথা, সমালোচনা। তা সত্ত্বেও একে অপরের পাশে থেকেছেন দু’জনে। তাদের অনুরাগীদের কাছে তাঁরাই জুটি হিসাবে আদর্শ। বিয়ের বছর তিনেক পরে বিরুষ্কার কোলে আসে তাদের সন্তান ভামিকা। বছর দুয়েকের ফুটফুটে খুদে বিরাট-অনুষ্কার মেয়ে। তাকে নিয়ে ইতিমধ্যেই একাধিক জায়গায় বেড়াতেও গিয়েছেন যুগল।

দিন কয়েক আগে আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স সঙ্গে ম্যাচ ছিল রাজস্থান রয়্যালসের। সেই ম্যাচে একটি ক্যাচ ধরে তাক লাগিয়ে দেন বিরাট। স্বামীর এই কেরামতিতে গ্যালারিতেই উঠে দাঁড়িয়ে হাততালি দেন অনুষ্কা।

আরও পড়ুন -  Measure Skin: ৫ লক্ষণে ত্বকের আর্দ্রতা পরিমাপ

মাঠের মাঝখানে দাঁড়িয়েই স্ত্রীর দিকে চুম্বন ছুড়ে দেন বিরাট। লাজে রাঙা মুখে সেই চুমু লুফেও নেন অনুষ্কা। সমাজমাধ্যমে ভাইরাল হয়েছিল সেই ভিডিয়ো। এত বছর পরেও যে প্রেম এতটুকু কমেনি তাদের দু’জনের মধ্যে, তা বোঝা গিয়েছিল ওই দিন।

ফাইল ছবি

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img