33 C
Kolkata
Thursday, May 16, 2024

IPL-2023: হায়দরাবাদের প্রথম জয়

Must Read

শিখর ধাওয়ান পাঞ্জাব কিংসের হয়েই একাই লড়াই করলেন। এক রানের জন্য তিনি পূর্ণ করতে পারেননি সেঞ্চুরি। বাকি ব্যাটারদের ব্যর্থতায় অবশ্য খুব বেশি সংগ্রহ পায়নি। প্রথম জয়ের লক্ষ্যে ব্যাটিংয়ে ভালোই করে সানরাইজার্স হায়দরাবাদ। কাঙ্ক্ষিত লক্ষ্যে তারা পৌঁছায় ১৭ বল হাতে রেখেই।

(আইপিএল) চতুর্দশ ম্যাচে আসরের প্রথম হার দেখল পাঞ্জাব। ৮ উইকেটের এই জয়ে হারের বৃত্ত থেকে বেরিয়ে আসল হায়দরাবাদ। টস হেরে আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৪৩ রান সংগ্রহ করে পাঞ্জাব। রাহুল ত্রিপাঠি এবং এইডেন মার্করামের দারুণ ব্যাটিংয়ে ১৭ ওভার ১ বলেই জয় পায় হায়দরাবাদ।

আরও পড়ুন -  সোশ্যাল মিডিয়ায় অভিনেতা সুমিত কষ্টের কথা জানিয়েছেন, আমাদের কি ভাবে চলবে সংসার ?

প্রথম বলে প্রাবসিমরান সিংকে হারিয়ে শুরু হয় পাঞ্জাবের ইনিংস। অধিনায়ক শিখর ধাওয়ান একপ্রান্তে লড়তে থাকলেও অপরপ্রান্তে উইকেটের মিছিল শুরু হয়। দুই অঙ্কের ঘর স্পর্শ করা আরেক ব্যাটার ছিলেন স্যাম কারেন (২২)। লড়তে থাকা ধাওয়ান ফিফটি পূর্ণ করেন ৪২ বলে। ৯৯ রানেই শেষ হয় তার ইনিংস। অপরাজিত এই ইনিংস তিনি সাজান ৫ ছক্কা ও ১২ চারে।

আরও পড়ুন -  জিএসটি রূপায়ণ বাবদ ঘাটতি মেটাতে পাঞ্জাব অপশন-১এর সুবিধা গ্রহণ করছে

হায়দরাবাদের হয়ে দারুণ বোলিং করেন মায়াঙ্ক মারকান্দে। চার ওভার বল করে ১৫ রান তিনি নেন ৪ উইকেট। জোড়া উইকেট নেন মার্কো ইয়ানসেন এবং উমরান মালিক।

আরও পড়ুন -  MS Dhoni: সুনীল গাভাস্কার সত্য প্রকাশ্যে আনলেন, সত্যিই অবসর নিচ্ছেন ধোনি, অটোগ্রাফ বুকে কেন নিলেন?

ধীরগতির শুরু করেন হায়দরাবাদের দুই ওপেনার হ্যারি ব্রুক এবং মায়াঙ্ক আগারওয়াল। ব্রুক ১৩ রান করে বিদায়ের পর মায়াঙ্ক উইকেট হারান ২১ রান করে। আর পেছন ফিরে তাকাতে হয়নি হায়দরাবাদকে। ত্রিপাঠি এবং মার্করামের শতরানের জুটিতে সহজেই জয়ের বন্দরে পৌঁছে যায়। ৪৮ বলে ৭৪ রান করে অপরাজিত থাকেন ত্রিপাঠি। মার্করাম করেন ২১ বলে অপরাজিত ৩৭ রান।

ছবিঃ সংগৃহীত

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img