37 C
Kolkata
Friday, May 17, 2024

Shehnaz Gill: ফিটনেস রহস্য শেহনাজ গিলের, রহস্যের মূলে কি?

Must Read

 অভিনেত্রী শেহনাজ গিল অত্যন্ত স্বাস্থ্যসচেতন। ফিটনেস রহস্যের মূলে রয়েছে খাদ্যাভ্যাস।সম্প্রতি  সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসে শেহনাজ তার দিনের রুটিন জানিয়েছেন।

শেহনাজের দিন শুরু হয় ঘুম থেকে উঠে এক কাপ চা আর হলুদ ভেজানো জল খেয়ে। তারপর তিনি আপেল সিডার ভিনেগার মেশানো জল পান করেন।

 সকালের খাবারে থাকে ছোলা, দোসা অথবা মেথির পরোটা। সকালের খাবারে থাকে উচ্চ প্রোটিন সমৃদ্ধ খাবার। শেহনাজ জানান, তার ৭০ শতাংশ ফোকাস থাকে খাদ্যের দিকে।
পুষ্টিকর খাবার খাওয়ার পাশাপাশি শেহনাজ পর্যাপ্ত জল পান করেন। এ ছাড়া এতে স্ট্রবেরি এবং শসা যোগ করে সারা দিন পান করেন। শেহনাজ তার ত্বকের জন্য এটিকে খুবই গুরুত্বপূর্ণ মনে করেন।

আরও পড়ুন -  ‘অপারেশন ইউনিকর্ন’, কি জানেন? রানি এলিজাবেথের প্রয়াণের পরই শুরু

শেহনাজ বলেন, ওজন কমানোর জন্য কঠোর ডায়েট কিংবা প্রতিদিন জিমে যাওয়া অপরিহার্য নয়। একজন মানুষ ঘরে বসেও কার্যকরভাবে ওজন কমাতে পারেন।

হাসিখুশি স্বভাব এবং সামাজিক যোগাযোগমাধ্যমে নিয়মিত উপস্থিতি দিয়ে এর মধ্যেই নজর কেড়েছেন শেহনাজ। ক্যাটরিনা কাইফ, জারিন খান এবং সোনাক্ষী সিনহার পর সালমান খানের ঘনিষ্ঠতার সূত্র ধরে এবার বলিউডেও পা দিতে চলেছেন। বড় পর্দায় হাজির হচ্ছেন আগামী ২১ এপ্রিল।

আরও পড়ুন -  প্রতিবাদ মিছিল করলো তৃণমূল কংগ্রেস

রিয়্যালিটি শো বিগ বস দিয়ে নাম করে শেহনাজ এবার সালমানের সঙ্গে তার সিনেমা ‘কিসি কা ভাই কিসি কি জান’ নিয়ে।

ছবিঃ সংগৃহীত

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img