34 C
Kolkata
Wednesday, May 15, 2024

Arbaaz Khan Girlfriend’s hot Look: রোদ পোহাচ্ছেন আরবাজের প্রেমিকা বিকিনি লুকেই বিচের ধারে, অভিনেতা মালাইকার কথা ভুলেছেন

Must Read

বলিউডের অন্যতম জনপ্রিয় নাম আরবাজ খান। ভাইজানের ভাই। ইন্ডাস্ট্রিতে তার যে একটা আলাদা পরিচিতি রয়েছে। মালাইকা আরোরার সাথে দীর্ঘ সম্পর্কের পর বিয়ে করেছিলেন তারা।

তাদের বিবাহিত জীবনে বিচ্ছেদ ঘটেছে। নতুন করে আবারো সম্পর্কে জড়িয়েছেন দুজনেই। মালাইকা আরোরা আপাতত অর্জুন কাপুরের সাথে চুটিয়ে প্রেম করছেন।

অপরদিকে আরবাজ খানও প্রেম করছেন তার সুন্দরী প্রেমিকা জর্জিয়া এন্দ্রেয়ানির সাথে। উল্লেখ্য, তিনি মডেল হওয়ার পাশাপাশি একজন অভিনেত্রীও। সম্প্রতি প্রেমিকার সূত্র ধরেই চর্চায় অভিনেতা।

আরও পড়ুন -  অভিনব ব্যান্ড পারফরম্যান্স !

জর্জিয়া এন্দ্রেয়ানি সোশ্যাল মিডিয়ার পাতায় ভীষণভাবে সক্রিয়। প্রায়ই একাধিক ছবি কিংবা ভিডিও শেয়ার করে থাকেন নেটমাধ্যমে। তিনি যথেষ্ট বোল্ড একজন মডেল ও অভিনেত্রী।

সম্প্রতি তিনি নিজের একটি রিল ভিডিওর সূত্র ধরেই চর্চিত হয়েছেন। তার লুক নেটনাগরিকদের পাশাপাশি মুগ্ধ করেছে অভিনেতাকেও।

আরও পড়ুন -  Indian Idol Season 12: আট মাসের সুরের লড়াইতে ট্রফি জিতলেন পবনদীপ ও অরুণিতা

নেটমাধ্যমে জর্জিয়ার যে ইনস্টারিল ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে তাকে, বাঘ ছাল প্রিন্টের পুশ-আপ ব্রা-তে দেখা গিয়েছে। চুলে একটা ক্ল্যাচার লাগিয়ে রেখেছিলেন জর্জিয়া। বিকিনি লুকে বিচের ধারে সানবাথ নিচ্ছিলেন আরবাজ প্রেমিকা। ইনস্টাগ্রামের একটি ফিল্টার ব্যবহার করেই এই ভিডিওটি বানিয়েছেন।

ফিল্টারের দৌলতেই তার চোখে একটি চশমা দেখা গেছে যেখানে ‘ভাইবস্’ লেখা ছিল। ভিডিও অনুযায়ী এই মুহূর্তে জর্জিয়া ইতালিতে রয়েছেন। নেটনাগরিকদের একাংশের মতে, জর্জিয়া রূপে মুগ্ধ হয়েই মালাইকাকে পুরোপুরি ভুলেছেন অভিনেতা। নিজের ব্যক্তিগত জীবন কিংবা সম্পর্ক নিয়ে মিডিয়ার সামনে বিশেষ কথা বলতে নারাজ অভিনেতা। উল্লেখ্য, বিচ্ছেদ হলেও বাবা-মা হিসেবে আরহানের প্রতি সমস্ত দায়িত্বই পালন করেন এই প্রাক্তন তারকা।

আরও পড়ুন -  Saif Ali Khan: সুন্দরী নারী বিয়ে করা উচিত, বয়সে বেশ খানিকটা ছোটঃ সাইফ আলি খান

Latest News

বিছানার দৃশ্য রয়েছে এই ওয়েব সিরিজে অনেক, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না

বিছানার দৃশ্য রয়েছে এই ওয়েব সিরিজে অনেক, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না।  এই ওয়েব সিরিজ ১৮+ উদ্ধের জন্য। আজকের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img