34 C
Kolkata
Tuesday, May 14, 2024

চোখ ধাঁধিয়েছে Payal Patil এর নতুন সিরিজ, বাচ্চাদের সামনে ভুলেও চালাবেন না, Video

Must Read

এখনকার দিনে ব্যস্ততার মাঝে মানুষের হাতে সময় খুব অল্প। সেই পরিস্থিতিতে দাঁড়িয়ে হলে গিয়ে সিনেমা দেখার সময় সর্বদা থাকে না সাধারণদের কাছে। সেই জন্যই বর্তমান প্রজন্ম ক্রমাগত ঝুঁকছে ওয়েব সিরিজে।

বাড়িতে বসে নিজেদের অবসরে আরাম করে নিজেদের ফোনে কিংবা টিভিতে সিনেমা কিংবা ওয়েব সিরিজ দেখতেই পছন্দ করছেন। বলাই বাহুল্য, লকডাউনের পরবর্তী সময় থেকে এই মুহূর্তে ওবেব প্ল্যাটফর্মগুলির দর্শক সংখ্যা বেড়ে গিয়েছে অনেক।

আরও পড়ুন -  প্রেমের জ্বালায় পাগল মোনালিসা প্রবল বৃষ্টি দেখে, এই জুটির রোম্যান্স দেখে নেট ভক্তরা দিশেহারা VIDEO

নিজেদের দর্শকদের মন রাখতে ওয়েব প্ল্যাটফর্মগুলিও একের পর এক বোল্ড ওয়েব সিরিজ নিয়ে আসছে।  প্লাটফর্মগুলির মধ্যে ‘উল্লু’ অন্যতম।

সম্প্রতি ‘উল্লু’তে মুক্তি পেয়েছে নতুন বোল্ড ওয়েব সিরিজ ‘সিক্রেটলি’। সিরিজের ট্রেলার মুক্তি পাওয়ার পর থেকেই দর্শকদের মধ্যে একটা আলাদা উত্তেজনা সৃষ্টি হয়েছিল। সিরিজটি মুক্তি পাওয়ার পর থেকেই দর্শকদের মাঝে সেই উত্তেজনা বেড়ে গিয়েছে আরও। বেশিরভাগের মতেই, এই সিরিজ ভুলেও চালানো উচিৎ নয় বাড়ির বড়দের সামনে।

আরও পড়ুন -  Web Series: ঊর্ধ্বগামী উল্লুর এই সাহসী ওয়েব সিরিজ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না

সিরিজের গল্পটি এক বিবাহিত মহিলাকে কেন্দ্র করে। তিনি বিয়ের পর স্বামীর কাছ থেকে না মানসিকভাবে না শারীরিকভাবে কোনো শান্তিই পাচ্ছিলেন না। কাপড়ের ব্যবসা নিয়েই দিনরাত ব্যস্ত থাকতেন।

এই কারণবশতই ঐ মহিলা নিজের মানসিক এবং শারীরিক চাহিদা মেটানোর জন্য মানুষ খুঁজতে থাকে।  মাঝেই একটি অফিসে সেক্রেটারির পদে কাজ পান। অফিসের বসের সাথে শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়েন ঐ মহিলা। দামী দামী উপহারও পেতে থাকেন। পুরো ব্যাপারটায় বেশ মজাই পাচ্ছিলেন তিনি।

আরও পড়ুন -  আহিরিটোলা যুবকবৃন্দের ৫১তম বর্ষের খুঁটিপুজো

হঠাৎ একদিন তার স্বামী সবটা জেনে যাওয়ায় গল্পের মোড় ঘুরে। তারপর কি হলো? জানতে গেলে নজর রাখতে হবে ‘উল্লু’তে। উল্লেখ্য, এই সিজনের প্রথম পার্ট মুক্তি পেয়েছে ১০’ই মার্চ। পরবর্তী পার্ট মুক্তি পেতে চলেছে আগামী ১৭’ই মার্চ। বলাই বাহুল্য, এই সিরিজ মুক্তি পাওয়ার পর থেকেই পর্দায় পায়েল পাতিলের বোল্ড অবতার নিয়ে কথা চলছে।

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img