30 C
Kolkata
Thursday, May 16, 2024

টাকার বৃষ্টি নেটজনতা অবাক, পাকিস্তানি নৃত্যশিল্পী নাচ ইন্টারনেটে তোলপাড়, VIDEO

Must Read

এখনকার দিনে সোশ্যাল মিডিয়া নতুন প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়েছে। এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে চলে আসছেন।

ফলও পাচ্ছেন। সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় নেয় না। কারোর প্রতিভা নেটমহলের নজর টানে তাহলে সেই নির্দিষ্ট ভিডিও কিংবা ছবি গোটা নেটমহলে ভাইরাল হতে বাধ্য। সম্প্রতি তেমনই একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে।

আরও পড়ুন -  মমতা বন্দ্যোপাধ্যায় পুঁজি বাড়ানোর সুযোগ দিচ্ছেন পুজোর আগেই, মধ্যবিত্তদের মুখে ফুটল হাসি

সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওটি ইউটিউবের ‘এসজি স্টুডিও’ থেকে ১ বছর আগে শেয়ার করে নেওয়া হয়েছে। এই মুহূর্তে এই চর্চিত ভিডিওটি ২১ লাখেরও বেশি মানুষের কাছে পৌঁছে গিয়েছে।

ভিডিওতে এক পাকিস্তানি নৃত্যশিল্পীকে ভরা আসরে দুর্দান্ত নাচ করতে দেখা গিয়েছে। লাল রঙের সিল্কের পাঞ্জাবী এবং স্কার্টে দেখা গিয়েছে। পায়ে পরেছিলেন সোনালী নুপুরও। ছিলো ভারী মেকাপও। বলাই বাহুল্য, আসরে তার প্রতিটা ঠুমকা টাকার বৃষ্টি আনছিল। আসরে উপস্থিত সকলেই রীতিমতো মজে উঠেছিলেন তার নাচ দেখে। সেকথা অবশ্য সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওতে স্পষ্ট।

আরও পড়ুন -  TRP: ব্যাপক পরিবর্তন টিআরপি তালিকায়, জোর টক্কর দুই জি কন্যার, সেরা লড়াইয়ে

ভাইরাল হওয়া ভিডিওতে সবথেকে বেশি নজর কাড়তে দেখা গিয়েছে রিমল আলি শাহকে। তিনি খুব সম্ভবত পাকিস্তানি নৃত্যশিল্পীদের মধ্যে অন্যতম জনপ্রিয় একজন। খোলা চুলে রীতিমতো আবেদনময়ী রূপেই দেখা গিয়েছিল। কোন একটি দাওয়াতের অনুষ্ঠানেরই দৃশ্য এটি।

আরও পড়ুন -  Video: উঁকি দিচ্ছে যুবতীর গোপন জিনিস, একা দেখে ফেলুন ভাইরাল ভিডিও

এই দৃশ্য পাকিস্তানিদের কাছে নতুন কিছু নয়। তাদের যেকোন ছোট-বড় অনুষ্ঠানেই উপস্থিত থাকতে দেখা যায় এমন এক বা একাধিক নৃত্যশিল্পীকে। রিমল আলি শাহের এই ভিডিওটি নিয়েই চর্চা চলছে একাংশের মাঝে।

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img