30 C
Kolkata
Wednesday, May 15, 2024

সাহসিকতার সমস্ত সীমা অতিক্রম করলেন অভিনেত্রী আয়ুষী, ওয়েব সিরিজ লেডি ফিঙ্গার, Video Watch

ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে সোশ্যাল মিডিয়া জগতে এই ওয়েব সিরিজ

Must Read

এখনকার দিনে  OTT প্ল্যাটফর্ম ভারতে অত্যন্ত জনপ্রিয়তা লাভ করতে শুরু করেছে। সিনেমাতে কোন দৃশ্য দেখাতে গেলে অনেক সমস্যার মধ্যে পড়তে হয় নির্মাতাদের।

সিনেমার ক্ষেত্রে সেন্সর বোর্ড থেকে শুরু করে অনেক কিছুই থাকে যার কারণে কোন কোন সিনেমা হয়তো মুক্তি পেতে পারে না সিনেমা হলে। আবার এই সমস্ত সিনেমা মুক্তি পেলেও খুব একটা ভালো ব্যবসা করতে পারে না। মোবাইলের এই বিনোদন মাধ্যমে তেমন কোন অসুবিধা নেই।

বিভিন্ন ধরনের কনটেন্ট মোবাইলের এই বিনোদন মাধ্যমে নির্দ্বিধায় চালানো যায়। সেই জন্য আজকের দিনে ভারতে এই সমস্ত প্ল্যাটফর্মের জনপ্রিয়তা অনেকটাই বেড়েছে।

আরও পড়ুন -  কালীপুজোর আগে গঙ্গারামপুরে মোমবাতির চাহিদা যথেষ্ট, মুখে হাসি ফুটেছে মোমবাতি নির্মাতা কারীদের

করোনাভাইরাসের পরে যখন মানুষ ঘরেই বন্দী ছিলেন, সেই সময় এই মাধ্যমগুলির গ্রহণযোগ্যতা আরও বেশি করে মানুষের সামনে এসেছে। আজকাল ভারতে OTT প্লাটফর্মের সংখ্যা যেমন অনেক বেশি, তেমনি কিন্তু এগুলির সাবস্ক্রাইবার এর সংখ্যাও প্রচুর। আজকের প্রতিবেদনে কথা জানাবো সেই রকম ওয়েব সিরিজের গল্প।

 উল্লু নামক প্ল্যাটফর্মটি OTT বিনোদনের জগতে ব্যাপক জনপ্রিয়। এই প্লাটফর্মের লেডি ফিঙ্গার ওয়েব সিরিজটি সোশ্যাল মিডিয়াতে সকলে আকর্ষণ নিজের দিকে টানতে সক্ষম হয়েছে। এখানে ওয়েব সিরিজের গল্প আবর্তিত হয়েছে মূলত একটি কাপলকে কেন্দ্র করে, যাদের মধ্যে সম্পর্ক খুবই খারাপ। তাদের বিবাহ এই মুহূর্তে একটি ফেইল্ড ম্যারেজ।

আরও পড়ুন -  Bullet Smoke Bombs: পাতাল রেলে গুলিস্মোক বোমা, আহত ২৩, ব্রুকলিনে

স্বামী তার স্ত্রীর সঙ্গে বিবাহ বিচ্ছেদ করার জন্য একেবারে উদগ্রীব। সেই সময়, ওই লোকটির স্ত্রী তার এক বান্ধবীকে জানায়, তার স্বামীর জীবনে অন্য একজন নারী রয়েছেন ও এই বিয়ে ছাড়াও তার স্বামী একটি বিবাহ বহির্ভূত সম্পর্কে যুক্ত। ওই মহিলার বন্ধু তাকে উপদেশ দেয়, তার স্বামীর জীবনে আরো একজন মহিলাকে নিয়ে আসার। এরপরে গল্পে কি হয় সেটা জানার জন্য আপনাকে উল্লু প্লাটফর্মের সাবস্ক্রিপশন গ্রহণ করতে হবে।

আরও পড়ুন -  অভিনেত্রী আয়ুষী জয়সওয়াল, সীমা অতিক্রম করলেন সাহসিকতার, দেখবেন না বাড়ির বাচ্চাদের সামনে

ওয়েব সিরিজে প্রধান ভূমিকায় অভিনয় করেছেন আয়ুশি জয়সোয়াল। এই প্ল্যাটফর্মের চরম সুখ ও পলং তোড় ওয়েব সিরিজ দুটিতেও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন। ইন্টারনেট দুনিয়ায় এই অভিনেত্রী অত্যন্ত জনপ্রিয় তার বোল্ড লুকের জন্য। সোশ্যাল মিডিয়াতে তার বোল্ড ছবি সবসময়ই যেন সেন্সেশন তৈরি করে।

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img