31 C
Kolkata
Friday, May 17, 2024

ক্রাইম থ্রিলার Mx Player এর, ঘুম কাড়বে রাতের, সম্পূর্ন বিনামূল্যে (VIDEO) দেখুন

২০২১ সালে রিলিজ করেছিল গিরগিট ওয়েব সিরিজ

Must Read

গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখছেন।

কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। কারন করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ দর্শক।

আরও পড়ুন -  Roshni Tanwi Bhattacharyya: মুখ খুললেন রোশনি, অভিনয়ের সুযোগ পেতে ৫ লাখ ঘুষ !

সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের। সম্প্রতি ডিজিটাল দুনিয়ায় রাজ করছে সবচেয়ে সাহসী একটি ওয়েব সিরিজ।

বেশ কয়েকটি ওয়েব সিরিজ ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে যাতে নয়তো রয়েছে রগরগে যৌনতা, নতুবা রয়েছে ডার্ক অ্যাকশন সিকুয়েন্স।

বেশকিছু রোমান্টিক থ্রিলার মন জয় করছে নেটিজেনদের। আজকের আপনাদের এমন একটি ওয়েব সিরিজের কথা জানাবো যাতে রয়েছে প্রাপ্তবয়স্কদের জন্য ক্রাইম থ্রিলার গল্প।

আরও পড়ুন -  একুশের নির্বাচনে রণকৌশলে ভুল ছিল, স্বীকার করলেন বিজেপির শীর্ষ নেতারা

MX Player এর একটি ব্যাপক জনপ্রিয় ক্রাইম থ্রিলার হল গিরগিট। এই ওয়েব সিরিজে প্রতিমুহূর্তে রয়েছে নতুন টুইস্ট। রয়েছে মানুষের রং বদলানোর গল্প। এই সিরিজটি প্রেম ও বিশ্বাসঘাতকতার এক চক্র।

আরও পড়ুন -  Typhoon: টাইফুনের আঘাতে ৪ জনের মৃত্যু ফিলিপাইনে

প্রতিটি চরিত্রের গোপনীয়তা গল্পটিকে আরও আকর্ষণীয় করে তুলেছে। গল্পে প্রধান চরিত্রে রয়েছে নকুল রোশন সহদেব, তানিয়া কালরা, তৃপ্তি খামকার এবং আশিষ ত্যাগি প্রমুখরা। আপনি Mx Player এ বিনামূল্যেই দেখে নিন।

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img