29 C
Kolkata
Wednesday, May 15, 2024

Sania Mirza: ভাগ করতে চান সানিয়া, নিজের বাস্তব জীবনের অভিজ্ঞতা

Must Read

রাতারাতি কোটিপতি বনে গিয়েছেন অনেকেই। সেখানেই ভয় টেনিস কিংবদন্তি সানিয়া মির্জার। কেননা, মহিলাদের প্রিমিয়ার লিগের ফ্র্যাঞ্চাইজি রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর মেন্টর হিসেবে কাজ করছেন তিনি। এই দায়িত্বটা সামলাতে হবে তাকেই। তিনি নিজেও জানেন বিষয়টি। সে কারণেই বাস্তব জীবনের অভিজ্ঞতা ভাগ করতে চান তরুণীদের সঙ্গে। সেই সঙ্গে বাতলে দিতে চান সাফল্যের পথ।

আরও পড়ুন -  Sohaib Mallik on Sania Mirza: শোয়েব মালিক মুখ খুললেন, ‘এখন তো আর কোনভাবেই একসাথে……’, সানিয়া কি অতীত?

দীর্ঘ টেনিস ক্যারিয়ারে বহু অর্থ যেমন উপার্জন করেছেন, তেমনি জীবনের বাঁকে বাঁকে সয়েছেন সমালোচনা। অনেক  ঘাত-প্রতিঘাত পেরিয়ে আজ বহু তরুণীর আইডল। এক জীবনে অর্জনের ঝুলি পূর্ণ করে কদিন আগেই ঘোষণা করেছেন অবসরের। এবার পালা আগামীর তরুণীদের প্রস্তুত করা। সেই কাজটা করতেই মাঠে নেমে পড়েছেন তিনি। মহিলাদের প্রিমিয়ার লিগের আলোয় যাতে ছোট ছোট মেয়েদের প্রতিভা হারিয়ে না যায়, সেটা নিশ্চিত করাকেই সব থেকে বেশি গুরুত্ব দিচ্ছেন ছটি গ্র্যান্ড স্ল্যামজয়ী তারকা।

আরও পড়ুন -  World Mother's Day: বিশ্ব জননী লহ প্রণাম...

সানিয়া বলেন, আগে ওদের অনেককে হয়তো প্রত্যাশার চাপ সামলাতে হয়নি। এবার প্রত্যাশার চাপ থাকবে। আমি ওদের সঙ্গে নিজের অভিজ্ঞতা ভাগ করে নেব। তাতে হয়তো ওরা কিছুটা স্বাচ্ছন্দ্যবোধ করবে। বড় পরিবর্তনের সময় সাহায্য করবে। এমন একটা দলের হয়ে খেলার সুযোগ অনেকের কাছে বিরাট ব্যাপার।

আরও পড়ুন -  Web Series: এই ওয়েব সিরিজে অন্তরঙ্গ দৃশ্যে ভর্তি, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না

টেনিস রেখে ক্রিকেটে বেঙ্গালুরুর মেন্টরের দায়িত্ব প্রসঙ্গে সানিয়া বলেন, আমার কাছে এটা দারুণ একটা সুযোগ। যেমন কাজ করতে চাই, এটা অনেকটা তেমনই। মেয়েদের সঙ্গে অভিজ্ঞতা ভাগ করে নেব। চেষ্টা করব আমাদের উপমহাদেশে মহিলাদের খেলা যাতে ভবিষ্যতে আরও উন্নতি করে।

ছবিঃ সংগৃহীত

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img